Mon. May 16th, 2022
0 0
Read Time:1 Minute, 54 Second

লড়াই ২৪ : মুম্বইয়ের লালবাগ এলাকায় ৬০ তলা বাড়িতে বিধ্বংসী অগ্নিকাণ্ড। ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ২০টি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয়েছে আগুন নেভানোর কাজ।

জখম হয়েছেন একজন। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে গিয়েছেন মেয়র কিশোরী পেডনেকর। শুক্রবার বেলা ১২ টা নাগাদ মুম্বইয়ের লালবাগ এলাকার অভিঘ্না আবাসনের ১৭ তলা থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র আতঙ্ক ছড়ায় এলাকায়। খবর দেওয়া হয় দমকলে। এদিকে দ্রুত ছড়াতে থাকে আগুন।

দমকল পৌঁছনোর আগেই ১৭ তলা থেকে ২৫ তলা পর্যন্ত ছড়িয়ে যায় লেলিহান শিখা। দমকলের ৩০ টি ইঞ্জিন যুদ্ধকালীন তৎপরতায় শুরু করেছে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ। মুম্বইয়ের এই বহুতলে বেশ কয়েকজন প্রভাবশালী ব্যবসায়ী থাকেন বলেই খবর। এছাড়াও বহু পরিবারের বাস ওই আবাসনে, ফলে বড়সড় ক্ষতির আশঙ্কা করা হচ্ছিলই।

এই পরিস্থিতিতে প্রকাশ্যে এসেছে মর্মান্তিক এক ছবি। আগুনের হাত থেকে বাঁচতে আবাসনের কার্নিশ বেয়ে নামার চেষ্টা করতে দেখা যায় এক ব্যক্তিকে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই আবাসনেরই বাসিন্দা তিনি। তবে কতজন ওই আবাসনে আটকে পড়েছেন তা এখনও জানা যায়নি। তবে আশঙ্কা করা হচ্ছে, আটকে পড়েছেন বেশ কয়েকজন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: