কয়েক কোটি টাকার দুর্নীতি, গ্রেফতার প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়

0
255

 

লড়াই ২৪ ডেস্ক: একদা তৃণমূল কংগ্রেসেই ছিলেন। তারপর একুশের হাওয়া বদলে সামিল হয়ে বিজেপিতে আশ্রয় নেন। কিন্তু মোহভঙ্গ। হাওয়া ঘুরেছিল তবে ঘুরে ফের তৃণমূলের দিকেই এসেছিল। ফলত বিরহে ফের তৃণমূলের দিকে ঝোঁকার চেষ্টা করেন বাঁকুড়া জেলার তৃণমূল কংগ্রেসের তৎকালীন সহ-সভাপতি তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। এবার আর্থিক দুর্নীতির অভিযোগ তাঁর দিকে।

পুলিশ সূত্রে খবর, বিষ্ণুপুর পুরসভার আর্থিক দুর্নীতির মামলায় গ্রেফতার করা হয়েছে তাঁকে। মোট ১০ কোটি টাকা তছরুপের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। তিনি এক সময় বিষ্ণুপুর পুরসভার পুর প্রশাসকের দায়িত্ব সামলেছেন। তখনই একাধিক প্রকল্পের টাকা তছরুপ করেন বলে অভিযোগ তাঁর বিরুদ্ধে। এই বিষয়ে জিজ্ঞাসাবাদের পরই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন……………দেশে ফেরাতে ব্যবহার হবে রোজ দুটি করে বিমান, আজ ফিরছেন ৩০০ জন ভারতীয়

উল্লেখ্য, গত ডিসেম্বর মাসে শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যোগ দান করেন। আর তার পরই বাঁকুড়ার বর্ষীয়ান তৃণমূল কংরসের নেতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় গেরুয়া শিবিরের নাম লেখান। শুভেন্দুই তার পথদর্শক এমনটাই জানিয়ে দলত্যাগ করেন শ্যামাপ্রসাদ।  তবে পরে তিনি অভিযোগ করেন, যিনি বিজেপিতে যোগ দিয়েছেন, তন্ময় ঘোষ নামে সেই ব্যক্তিকে বিষ্ণুপুর থেকে বিজেপির প্রার্থী করা হয়েছে। কোটি টাকায় সেই টিকিট বিক্রি হয়েছে। তখনই জল্পনা ছড়ায়, শ্যামাপ্রসাদ তৃণমূল কংগ্রেসে ফিরতে চাইছেন। কিন্তু তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের পক্ষ থেকে সবুজ সংকেত মেলেনি। বরং এবার গ্রেফতার হলেন তিনি।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান