Wed. Aug 10th, 2022
amul franchise
0 0
Read Time:5 Minute, 48 Second

amul franchise : নতুন বছরে নতুন সিদ্ধান্ত নেওয়া হয়। আপনি যদি নিজের জন্যও একটি রেজোলিউশনের পরিকল্পনা করছেন, তাহলে আপনি ব্যবসার সুযোগ দিতে পারেন। 2022 সালের শুরুতে আপনার ব্যবসা শুরু করে, আপনি বাম্পার উপার্জনের উপায় খুঁজে পেতে পারেন। আসলে, দুগ্ধজাত পণ্যের একটি সুপরিচিত সংস্থা আমুলের সাথে ব্যবসা করার সুযোগ রয়েছে। আমুল গ্রাহকদের ফ্র্যাঞ্চাইজি অফার করে। অল্প বিনিয়োগে প্রতি মাসে নিয়মিত আয় করা যায়। আমুল ফ্র্যাঞ্চাইজি নেওয়া একটি লাভজনক চুক্তি। এতে কোনো ঝামেলা নেই। প্রক্রিয়াটি বেশ সহজ। ছোট বিনিয়োগ এবং বড় উপার্জনের উপায়।

ফ্র্যাঞ্চাইজি রয়্যালটি এবং লাভ শেয়ারিং ছাড়াই পাওয়া যাবে

আমুল কোন রয়্যালটি বা লাভ শেয়ারিং ছাড়াই আমুল ফ্র্যাঞ্চাইজি অফার করছে। শুধু তাই নয়, আমুলের ফ্র্যাঞ্চাইজি নেওয়ার খরচও খুব বেশি নয়। আপনি 2 লক্ষ থেকে 6 লক্ষ টাকা খরচ করে আপনার ব্যবসা শুরু করতে পারেন। ব্যবসার শুরুতেই ভালো লাভ হতে পারে।

পোস্ট অফিস থেকে করুন ট্রেনের রিজার্ভেশন! কী ভাবে জানুন…

আপনি কত বিনিয়োগ করতে হবে? amul franchise price

আমুল দুই ধরনের ফ্র্যাঞ্চাইজি অফার করছে। আপনি যদি আমুল আউটলেট, আমুল রেলওয়ে পার্লার বা আমুল কিয়স্কের ফ্র্যাঞ্চাইজি নিতে চান তবে আপনাকে এতে প্রায় 2 লক্ষ টাকা বিনিয়োগ করতে হবে। এতে অ-ফেরতযোগ্য ব্র্যান্ড সিকিউরিটি বাবদ ২৫ হাজার টাকা, সংস্কারে ১ লাখ টাকা, যন্ত্রপাতি বাবদ ৭৫ হাজার টাকা খরচ হয়। আপনি ফ্র্যাঞ্চাইজি পৃষ্ঠায় এই সম্পর্কে আরও তথ্য পাবেন।

আরেকটি ফ্র্যাঞ্চাইজিতে ৫ লাখ টাকা বিনিয়োগ

আপনি যদি আমুল আইসক্রিম স্কুপিং পার্লার চালাতে চান এবং এর ফ্র্যাঞ্চাইজির জন্য পরিকল্পনা করতে চান, তাহলে এর বিনিয়োগ একটু বেশি। এটি নিতে, আপনাকে প্রায় 5 লক্ষ টাকা বিনিয়োগ করতে হবে। এর মধ্যে রয়েছে ব্র্যান্ড সিকিউরিটি 50,000 টাকা, সংস্কার 4 লক্ষ টাকা, সরঞ্জাম 1.50 লক্ষ টাকা৷

আপনি কত উপার্জন করবেন? amul franchise profit

আমুলের মতে, ফ্র্যাঞ্চাইজির মাধ্যমে প্রতি মাসে প্রায় 5 থেকে 10 লক্ষ টাকা বিক্রি করা যায়। তবে এটি স্থানের উপরও নির্ভর করে। আমুল আউটলেট নেওয়ার সময়, কোম্পানি আমুল পণ্যের ন্যূনতম বিক্রয় মূল্য (MRP) এর উপর একটি কমিশন প্রদান করে। এতে এক দুধের থলিতে 2.5 শতাংশ, দুধের পণ্যে 10 শতাংশ এবং আইসক্রিমে 20 শতাংশ কমিশন পাওয়া যায়। আমুল আইসক্রিম স্কুপিং পার্লারের ফ্র্যাঞ্চাইজি নেওয়ার জন্য রেসিপি ভিত্তিক আইসক্রিম, শেক, পিৎজা, স্যান্ডউইচ, হট চকলেট ড্রিঙ্কের উপর 50 শতাংশ কমিশন পাওয়া যায়। একই সময়ে, কোম্পানিটি প্রি-প্যাকেজড আইসক্রিমের উপর 20 শতাংশ কমিশন এবং আমুল পণ্যগুলিতে 10 শতাংশ কমিশন দেয়।

ফ্র্যাঞ্চাইজি নেওয়ার শর্ত কী? amul franchise registration

আপনি যদি একটি Amul আউটলেট নেন, তাহলে আপনার 150 বর্গফুট জায়গা থাকা উচিত। এত জায়গা থাকলে আমুল আপনাকে ফ্র্যাঞ্চাইজি দেবে। একই সময়ে, আমুল আইসক্রিম পার্লারের ফ্র্যাঞ্চাইজির জন্য, কমপক্ষে 300 বর্গফুট জায়গা থাকতে হবে। আমুল এর কম দামে ফ্র্যাঞ্চাইজি অফার করবে না।

এ সহায়তা দেবে আমুল

আপনাকে আমুল থেকে এলইডি সাইনেজ দেওয়া হবে। সমস্ত সরঞ্জাম এবং ব্র্যান্ডিং এর উপর ভর্তুকি প্রদান করা হবে। এটি ছাড়াও, ইন্টিগ্রেশন সমর্থন প্রদান করা হবে এবং আপনি অতিরিক্ত ক্রয়ের উপর একটি ছাড়ও পাবেন। ভোক্তাদের জন্য বিশেষ অফার দেওয়া হবে। পার্লার বয় বা মালিককেও প্রশিক্ষণ দেওয়া হবে। আপনার কাছে পণ্য পৌঁছে দেওয়ার জন্য আমুল দায়ী থাকবে। প্রতিটি বড় শহর বা জেলায় আমুল কর্তৃক পাইকারি ডিলার নিয়োগ করা হয়েছে। এই পাইকারি ডিলাররা ফ্র্যাঞ্চাইজির পার্লারে পণ্য সরবরাহ করতে পারবে।

কিভাবে আবেদন করতে হবে?

আপনি যদি ফ্র্যাঞ্চাইজির জন্য আবেদন করতে চান
retail@amul.coop
মেইল করতে হবে। পুরো প্রক্রিয়া সম্পর্কে জানতে আপনি আমুলের এই লিঙ্কে ক্লিক করতে পারেন।
http://amul.com/m/amul-scooping-parlours

amul franchise

আরও খবর পড়ুন ফেসবুক পেজে 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: