বিনামূল্যের গ্যাস সিলিন্ডার: কোটি মানুষের লটারি, হোলিতে 2 বিনামূল্যে গ্যাস সিলিন্ডার পাওয়া যাবে, ঘোষণা এই সরকার!

Loading

বিনামূল্যের গ্যাস সিলিন্ডার প্রকল্পের সর্বশেষ আপডেট: এইবার হোলিতে, সরকার আপনাকে বিনামূল্যে 2টি গ্যাস সিলিন্ডার দেওয়ার পরিকল্পনা করছে৷ হ্যাঁ… আসুন আপনাদের বলি কোন কোন ব্যক্তি এই সুবিধা পাবেন। সারাদেশে গ্যাসের দাম বাড়ার মধ্যেই বিনামূল্যে গ্যাস সিলিন্ডার দেওয়ার ঘোষণা দিয়েছে সরকার।

 

বিনামূল্যে গ্যাস সিলিন্ডার স্কিম: সাধারণ মানুষের জন্য একটি বড় খবর আছে। সারাদেশে গ্যাসের ক্রমবর্ধমান দামে আপনিও যদি বিচলিত হন, তাহলে এখন আর টেনশন নিতে হবে না। এইবার হোলিতে, সরকার আপনাকে বিনামূল্যে 2টি গ্যাস সিলিন্ডার দেওয়ার পরিকল্পনা করছে। হ্যাঁ… আসুন আপনাদের বলি কোন কোন ব্যক্তি এই সুবিধা পাবেন। উজ্জ্বলা প্রকল্পটি কেন্দ্রীয় এবং রাজ্য সরকার দ্বারা পরিচালিত হচ্ছে, যার অধীনে সরকার বিনামূল্যে গ্যাস সিলিন্ডার এবং ভর্তুকি প্রদান করছে।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

 

খাদ্য দফতরের তরফে

জানানো হয়েছে, রাজ্য সরকারের কাছ থেকে এই উপহার পাবেন ইউপিতে বসবাসকারীরা। উত্তরপ্রদেশের খাদ্য ও সরবরাহ বিভাগ বিনামূল্যে গ্যাস সিলিন্ডার দেওয়ার প্রস্তাব অর্থ দপ্তরে পাঠিয়েছে। সরকারের কাছ থেকে বাজেট পেলেই বিনামূল্যে গ্যাস সিলিন্ডার বিতরণ শুরু করা হবে।

 

হোলিতে প্রথম বিনামূল্যে সিলিন্ডার পাওয়া যাবে

, ইউপিতে বিজেপি সরকার নির্বাচনের সময় দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে প্রস্তুত হয়েছে। সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, উজ্জ্বলা স্কিমের অধীনে, এবার আপনাকে হোলিতে প্রথম ফ্রি সিলিন্ডার দেওয়া হবে এবং দীপাবলিতে আপনি দ্বিতীয় ফ্রি সিলিন্ডার পাবেন।

 

1.65 কোটি সুবিধাভোগী সুবিধা পাবেন

সারা দেশে প্রায় 1.65 কোটি সুবিধাভোগী রাজ্য সরকারের এই বিনামূল্যের সিলিন্ডার সুবিধার সুবিধা পাবেন। আমরা আপনাকে জানিয়ে রাখি যে বিনামূল্যে সিলিন্ডারের জন্য, সরকারের উপর প্রায় 3000 কোটি টাকার আর্থিক বোঝা পড়বে।

Author

Share Please

Make your comment