রণদীপ হুডা থেকে তাপসী, এই তারকারা আপনাকে বিনোদন দিতে আসছেন, এই কন্টেন্টটি এই সপ্তাহে OTT-তে প্রকাশিত হবে

Loading

শীর্ষ OTT প্রকাশ: বছর শেষ হতে চলেছে এবং ডিসেম্বর শেষ মাস৷ আজকের যুগ ডিজিটাল। প্রেক্ষাগৃহে সিনেমার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া সিনেমা এবং ওয়েব সিরিজও মানুষকে বিনোদন দেয়। অতএব, আপনার একঘেয়েমি দূর করার জন্য, আমরা আপনাকে এই সপ্তাহে OTT-তে মুক্তি দেওয়া সিনেমা এবং ওয়েব সিরিজ সম্পর্কে সম্পূর্ণ তথ্য দেব। আমরা আপনাকে বলি যে রণদীপ হুডা থেকে তাপসী পান্নু পর্যন্ত চলচ্চিত্রগুলিও তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে।

 

অভিনেতা রণদীপ হুদার ওয়েব সিরিজ ক্যাট মুক্তি পাচ্ছে ৯ ডিসেম্বর। এই ওয়েব সিরিজটি পাঞ্জাবের মাদক চোরাচালানের উপর ভিত্তি করে তৈরি। এতে পুলিশের ভূমিকায় অভিনয় করছেন রণদীপ।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

তাপসী পান্নুর ছবি ব্লারও মুক্তি পেতে চলেছে। আমরা আপনাকে বলি যে এটি একটি সাইকো থ্রিলার সিরিজ যার ট্রেলার ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। আগামী ৯ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। আপনি এটি Zee 5 অ্যাপে দেখতে পারেন।

 

মানি হেইস্ট জনগণের কাছে বেশ পছন্দ হয়েছিল। এর দ্বিতীয় সিজন মানি হেইস্ট 2 কোরিয়ার কোরিয়ান সংস্করণটিও 9 ডিসেম্বর অনলাইনে স্ট্রিম করা হবে। আপনি Netflix এ দেখতে পারেন।

 

Sony LIV-এ মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজ ‘ফাদু-এ লাভ স্টোরি’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা অভিলাষ থাপালিয়া এবং অভিনেত্রী সাইয়ামি খের। এই ওয়েব সিরিজটি 9 ডিসেম্বর অনলাইনে স্ট্রিম করা হবে।

 

ফলও 9 ডিসেম্বর OTT প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে। জানিয়ে রাখি দক্ষিণ সিনেমার বিখ্যাত শিল্পী অঞ্জলি এতে চিত্রায়িত হয়েছেন।

Author

Share Please

Make your comment