দারুণ ব্যাপার, এবার WhatsApp-এও বুক করা যাবে গ্যাস সিলিন্ডার

0
44

নয়াদিল্লি: গ্রাহকদের জন্য নিয়ে এল দারুণ সুখবর। এবার থেকে গ্রাহকরা হোয়াটসঅ্যাপের মাধ্যমে সহজেই গ্যাস সিলিন্ডার বুক করতে পারবেন। সম্প্রতি সংস্থার তরফে এমনটাই ঘোষণা করা হয়েছে। সংস্থার মোট ৭.১০ কোটি এলপিজি গ্রাহক রয়েছে।

বিপিসিএল-এর তরফে জানানো হয়েছে, মঙ্গলবার থেকে ভারত গ্যাসের গ্রাহকরা দেশের যে কোনও প্রান্ত থেকে হোয়াটসঅ্যাপের মাধ্যমে রান্নার গ্যাস সিলিন্ডারের বুকিং করতে পারবেন। সংস্থার তরফে আরও জানানো হয়েছে যে সিলিন্ডার বুকিং-এর জন্য নতুন হোয়াটসঅ্যাপ বিজনেস চ্যানেল শুরু করা হচ্ছে। হোয়াটসঅ্যাপে বিপিসিএল-এর স্মার্টলাইন নম্বর 1800224344, এই নম্বরে গ্রাহকরা তাঁদের রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকে বুকিং করতে পারবেন।

বিপিসিএল-এর তরফে আরও জানানো হয়েছে, এর ফলে বুকিং করার প্রক্রিয়া অনেকটাই সহজ হয়ে যাবে গ্রাহকদের জন্য। এখন প্রায় সকলেই হোয়াটসঅ্যাপ ব্যবহার করে থাকেন, আর এই নতুন পদক্ষেপের মাধ্যমে গ্রাহক ও সংস্থার সম্পর্ক আরও মজবুত হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

বুকিং হওয়ার পর হোয়াটসঅ্যাপের মাধ্যমেই গ্রাহকদের জানিয়ে দেওয়া হবে। এর পাশাপাশি একটি লিঙ্কও পাঠানো হবে যার মাধ্যমে ডেবিট বা ক্রেডিট কার্ড, ইউপিআই বা অনলাইনে পেমেন্ট করতে পারবেন গ্রাহকরা৷ এছাড়া গ্যাস ডেলিভারির ওপর বিশেষ নজর রাখা হবে এবং গ্রাহকদের থেকে প্রতিক্রিয়া নেওয়া হবে পরিষেবা নিয়ে।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান