October 7, 2022

ফোর্বসের তালিকায় গৌতম আদানি: ফোর্বসের রিয়েল টাইম র‍্যাঙ্কিংয়ে গৌতম আদানি দ্বিতীয় স্থান থেকে তৃতীয় স্থানে নেমে এসেছেন। তবে ব্লুমবার্গ বিলিয়নেয়ার ইনডেক্সে দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি।

 

গৌতম আদানি সর্বশেষ খবর: সম্প্রতি, জানা গেছে যে আদানি গ্রুপের চেয়ারম্যান গৌতম আদানি বিশ্বের বিলিয়নেয়ারদের তালিকায় বিশাল লাফ দিয়ে দ্বিতীয় স্থানে পৌঁছেছেন। কিন্তু এখন তার কাছ থেকে এই চেয়ার ছিনিয়ে নেওয়ার খবর পাওয়া যাচ্ছে। ফোর্বসের রিয়েল টাইম র‍্যাঙ্কিংয়ে দ্বিতীয় স্থান থেকে তৃতীয় স্থানে নেমে এসেছেন তিনি। তবে ব্লুমবার্গ বিলিয়নেয়ার ইনডেক্সে দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি।

 

 

 

বার্নার্ড আর্নল্ট আবার দুই নম্বরে

আদানি একদিন আগে ব্লুমবার্গ এবং ফোর্বস উভয়ের র‌্যাঙ্কিংয়ে দ্বিতীয় ছিলেন। কিন্তু ফোর্বসের রিয়েল টাইম বিলিয়নেয়ার সূচকে তিন নম্বরে নেমে গেছেন তিনি। বার্নার্ড আর্নল্ট আবারও দ্বিতীয় হয়েছেন। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ফেড রিজার্ভের সিদ্ধান্তের পরে, বুধবার মার্কিন স্টক মার্কেটে ব্যাপক পতন হয়েছে। বুধবার, ডাও জোন্স 522 পয়েন্ট পতনের সাথে 30184 পয়েন্টের স্তরে বন্ধ হয়েছে।

 

কোটিপতিদের কোষাগার খালি!

মার্কিন বাজারে ভাঙ্গনের কারণে টেসলা, গুগল, অ্যামাজন, মাইক্রোসফটের মতো জায়ান্ট কোম্পানির বিনিয়োগকারীরা ব্যাপক ক্ষতির মুখে পড়েছেন। এরপর দেশীয় বাজারে দরপতনের কারণে কোটিপতিদের কোষাগারও খালি হয়ে যায়। গৌতম আদানি ফোর্বস রিয়েল টাইম বিলিয়নেয়ার ইনডেক্সে শীর্ষ হারানো ব্যক্তিদের মধ্যে ছিলেন। এক দিনে, তিনি $ 4.7 বিলিয়ন সম্পদ হারিয়েছেন।$5.9 বিলিয়ন সম্পদ হারানোর পর, গৌতম আদানি দ্বিতীয় স্থান থেকে তৃতীয় স্থানে নেমে এসেছেন। এরপর তার সম্পদের পরিমাণ দাঁড়ায় $153.6 বিলিয়ন। একই সময়ে, বার্নার্ড আর্নল্টের সম্পদ এই সময়ের মধ্যে $2.3 বিলিয়ন বেড়েছে এবং তিনি $155.7 বিলিয়নের মালিক হয়েছেন। এই নিয়ে তিনি দ্বিতীয় স্থানে পৌঁছেছেন।

 

অন্যদিকে, ব্লুমবার্গ বিলিয়নেয়ার ইনডেক্স অনুসারে, বুধবার আদানির সম্পদ $5.63 বিলিয়ন কমেছে। তা সত্ত্বেও, তার সম্পদ 144 বিলিয়ন ডলারে রয়ে গেছে, তবুও তিনি ব্লুমবার্গের তালিকায় দুই নম্বরে রয়েছেন। আমরা আপনাকে জানিয়ে রাখি যে বুধবার মার্কিন স্টক মার্কেটে পতনের কারণে অ্যামাজন, টেসলা, গুগল, মাইক্রোসফ্ট এবং মেটার শেয়ারে ব্যাপক পতন দেখা গেছে।

আপনার একটা শেয়ারে আপনারই লাভ!

আপনার মতামত জানান

%d bloggers like this: