Mon. May 16th, 2022
mamata banerjee won nandigram
0 0
Read Time:2 Minute, 22 Second

goa assembly election 2022

লড়াই ২৪ : আগামী ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে গোয়ায় বিধানসভা নির্বাচন। সেখানে সব রাজনৈতিক দলই ঝাঁপিয়ে পড়ার চেষ্টা করছেন। ইতিমধ্যেই সেখানে এমজিপি জোট করেছে তৃণমূল কংগ্রেসের সঙ্গে। এই প্রথম গোয়ায় জনসভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর হাত ধরেই তৃণমূলে যোগ দিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী আলেমাও চার্চিল ।

তৃণমূল কংগ্রেস বাংলার বাইরে ক্রমশ শক্তি বাড়াচ্ছে । গোয়া বিধানসভা নির্বাচনে এই রাজ্যে জয়ী হতে প্রচারে সামান্য খামতি রাখতে নারাজ তৃণমূল।

সোমবার গোয়ায় প্রথম জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, ‘আমি গোয়ারই একজন।’ এদিনের মঞ্চ থেকে গেরুয়া শিবিরের বিরুদ্ধে সুর চড়ান মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ‘ BJP বেটি বাঁচাও মুখে বলে, কাজে করে না।’নিজের বক্তব্যে তিনি বলেন, ‘BJP-র বিকল্প একমাত্র তৃণমূল। আমরা লড়াই করব, কোনওভাবে ঝুঁকব না।’

এদিন মহিলাদের ক্ষমতায়ানের কথা বলেন তৃণমূল সুপ্রিমো। তিনি বলেন, ‘রাজ্যে বেকারত্ব কমেছে। সকলের কাছে কাজ রয়েছে। বাংলা দেশের মধ্যে উন্নয়নের দিক থেকে ১ নম্বর রাজ্য। বাংলায় বিনামূল্যে রেশন দেওয়া হয়। স্বাস্থ্য পরিষেবাও সাধারণ মানুষ পান।’

প্রসঙ্গত, এদিন লুইজিনহো ফেলেইরো পর গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা NCP-র বিধায়ক আলেমাও চার্চিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন। তাঁর উপস্থিতি তৃণমূলকে আরও শক্তিশালী করবে বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

goa assembly election 2022

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: