শুভকামনা: 2023 শুরু হওয়ার আগে এই শুভ জিনিসগুলি বাড়িতে নিয়ে আসুন, সারা বছর প্রচুর অর্থের বৃষ্টি হবে!

Loading

বাড়ির জন্য ভাগ্যবান আইটেম: নতুন বছর শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি। আপনি যদি 2023 সাল শুরু হওয়ার আগে বাড়িতে কিছু শুভ জিনিস নিয়ে আসেন, তাহলে বাড়িটি ইতিবাচকতায় ভরে যাবে। এর ফলে সারা বছর ঘরে থাকবে আশীর্বাদ এবং অপরিসীম সুখ ও সমৃদ্ধি। ধর্ম থেকে শুরু করে বাস্তুশাস্ত্র এবং জ্যোতিষশাস্ত্রে এই জিনিসগুলিকে অত্যন্ত শুভ বলে বর্ণনা করা হয়েছে কারণ এই শুভ চিহ্নগুলি সমুদ্র মন্থন থেকে উদ্ভূত হয়েছিল। বাড়িতে এই শুভ চিহ্নগুলি থাকার কারণে বাড়িতে অর্থের অভাব হয় না।

 

পারিজাত ফুল- পারিজাত গাছটিও সমুদ্র মন্থন থেকে উৎপন্ন হয়েছে। পারিজাত ফুল ভগবান বিষ্ণুর খুব প্রিয়। যে বাড়িতে পারিজাত গাছ বা পারিজাত ফুল ভগবান বিষ্ণুকে নিবেদন করা হয়, সেই বাড়িতে সর্বদা সমৃদ্ধি থাকে।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

অমৃত কলশ – অমৃত কলশও সমুদ্র মন্থন থেকে উদ্ভূত হয়েছিল, যার জন্য দেবতা এবং অসুরদের মধ্যে যুদ্ধ শুরু হয়েছিল। শেষপর্যন্ত ভগবান শ্রী হরি মোহিনী রূপ ধারণ করে অমৃতের পাত্রটিকে অসুরদের হাত থেকে রক্ষা করেন। এমনটা বিশ্বাস করা হয় যে বাড়িতে অমৃত কলশ স্থাপিত হয়, সেখানে কোনো দুঃখ বা আর্থিক সংকট থাকে না।

 

উচ্ছাই: শ্রাব ঘোড়া – সমুদ্র মন্থনে উড়ন্ত ঘোড়াটিও উচ্ছাই: শ্রাব ঘোড়া নামে আবির্ভূত হয়েছিল। এই সাদা রঙের ঘোড়ার মূর্তি বা ছবি বাড়িতে রাখলে খুব উপকার হয়। এতে ঘরে ইতিবাচকতা বজায় থাকে।

 

Airavat হাতি- Airavat হাতি হাতির মধ্যে শ্রেষ্ঠ বলে বিবেচিত হয়েছে। ঐরাবত হাতি সাদা রঙের এবং ভগবান ইন্দ্রের বাহন। ঘরে ঐরাবত হাতির মূর্তি রাখলে সৌভাগ্য, সুখ ও সমৃদ্ধি আসে।

 

পাঁচজন্য শঙ্খ- সমুদ্র মন্থন থেকে উদ্ভূত 14টি রত্নগুলির মধ্যে পঞ্চজন্য শঙ্খও অন্তর্ভুক্ত। ভগবান বিষ্ণু একটি পঞ্চজাতীয় শঙ্খ পরিধান করেন। বাড়ির মন্দিরে এই শঙ্খ রাখলে খুব শুভ ফল পাওয়া যায়। ঘরে সর্বদা সুখ-সমৃদ্ধি থাকে। প্রচুর সম্পদ ও সমৃদ্ধি রয়েছে।

Author

Share Please

Make your comment