চাকরি প্রাথীদের জন্য সুখবর, বাংলায় একাধিক পদের জন্যে হবে নিয়োগ

0
87

চাকরি প্রাথীদের জন্য সুখবর, বাংলায় একাধিক পদের জন্যে হবে নিয়োগ

কলকাতা: জলপাইগুড়িতে চাকরি প্রাথীদের জন্য সুখবর। প্যারা মেডিক্যাল , মেডিক্যাল স্টাফ সহ বেশ কিছু পদে কর্মী নিয়োগের জন্য ইতিমধ্যে জারি করা হয়েছে। বিজ্ঞপ্তি আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ২৬.৮.২০২০।

শিক্ষাগত যোগ্যতা- মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলোজি নিয়ে স্নাতক হতে হবে। অথবা ডিপ্লোমা থাকতে হবে। পাশপাশি কম্পিউটার জানতে হবে। এছাড়া এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স-৬০ বছরের মধ্যে । বেতন- ১৩ হাজার মাসিক ।

শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস/ডেন্টাল/ আয়ুশ/ নার্সিং নিয়ে পড়াশোনা করতে হবে। এছাড়া ইংরাজি টে সাবলীল হতে হবে। এছাড়া এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স-৪০ বছরের মধ্যে । বেতন- ৩৫ হাজার মাসিক ।

disrict consultant and quality monitoring- শূন্যপদ-১। শিক্ষাগত যোগ্যতা- statistics নিয়ে ডিগ্রি থাকতে হবে। এছাড়া ইংরাজি এবং কম্পিউটারে দক্ষ হতে হবে। কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স-৪০ বছরের মধ্যে- বেতন- ৩০ হাজার মাসিক ।

physiotherapist/ rehabilitation worker – শূন্যপদ-৩। শিক্ষাগত যোগ্যতা- ফিজিওথেরাপি নিয়ে স্নাতক হতে হবে। ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স-৪০ বছরের মধ্যে । বেতন-১৫ হাজার মাসিক

এছাড়াও বেশ কিছু পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের বিস্তারিত জানার জন্য www.jalpaigurihealth.কম এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। প্রার্থীদের রেজাল্ট, অভিজ্ঞতা , এবং পরীক্ষা নেওয়ার পর বাছাই করা হবে।

ইন্টারনেট থেকে এই প্রতিবেদন লেখা হয়েছে। আবেদনের আগে অবশ্যই ভালো করে সংশ্লিষ্ট ওয়েবসাইট দেখে নেবেন। এছাড়া প্রয়োজনে অফিসে যোগাযোগ করে নেবেন। কীভাবে আবেদন বিস্তারিত ভাবে আরও জেনে নেওয়ার চেষ্টা করবেন।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান