মোবাইল প্রেমীদের জন্য সুখবর, বাজারে আসছে Redmi Note9 Pro

0
49

মোবাইল প্রেমীদের জন্য সুখবর, বাজারে আসছে Redmi Note9 Pro

কলকাতা: কয়েকদিন আগেই শাওমি- র তরফে জানানো হয়েছিল শীঘ্রই ভারতে লঞ্চ হবে রেডমি নোট ৯ প্রো। তবে, কবে সেটি লঞ্চ হবে টা থখন জানানো হয়নি। এবার এই ফোনটি ভারতে লঞ্চ ডেট সামনে এল। আগামী ২০ জুলাই রেডমি নোট ৯ ভারতে আসবে। আজ Redmi India থেকে টুইট করে এই তথ্য জানানো হয়েছে।

৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম প্রায় ১৪,৯৩০ টাকা । রেডমি নোট ৯ ফোনটিকে ২০ জুলাই দুপুর ১২ টায় লঞ্চ করা হবে । যদিও এই ফোনের লঞ্চ ইভেন্ট নিয়ে কিছু জানা যায়নি। কোম্পানি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই ফোনটিকে ভারতে আনবে বলে ধারনা সবার।

ফোনটির স্পেসিফিকেশন: শাওমি রেডমি নোট ৯ ফোনটি ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। এর রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হােল । কাট আউট টি ডিসপ্লের বাম দিকে আছে।

এছাড়া, সিকিউরিটির জন্য এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে । এই ফোনে আইএর ব্লাস্টার সাপোর্ট করবে। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ৪ জিবি পর্যন্ত র্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে। এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছ।

যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল স্যামসাং জিএম ১ সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসাবে আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর , যেটি ১১৮ ডিগ্রী ফিল্ড অফ ভিউ অফার করে । এছাড়াও এতে ব্যবহার হয়েছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেথ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান