Wed. Aug 10th, 2022
0 0
Read Time:2 Minute, 15 Second

কলকাতা: পঞ্চম দফার লকডাউনে অবশেষে  ভক্তদের জন্য সুখবর, চলতি সপ্তাহে খুলছে কালীঘাট মন্দির, বসছে স্যানিটাইজিং চ্যানে্কাত দফার লকডাউনে অবশেষে ভক্তদের জন্য এল সুখবর। খুলছে কালীঘাট মন্দির। চলতি সপ্তাহ থেকেই পুন্যার্থীরা কালীঘাটে মায়ের দর্শন করতে যেতে পারবেন। সেই ভাবনা থেকেই উদ্যোগ নিয়ে মন্দির চত্বরে স্যানিটাইজিং চ্যানেল বসাচ্ছে কালীঘাট মন্দির কর্তৃপক্ষ।

এই প্রসঙ্গে কালীঘাট মন্দির কমিটির সভাপতি তথা তৃণমূল সাংসদ শুভাশিস চক্রবর্তী জানিয়েছেন, সমস্তরকম সুরক্ষাবিধি মেনেই মন্দির খোলার ব্যবস্থা করা হচ্ছে। গোটা মন্দির চত্বর স্যানিটাইজ করার কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

এছাড়াও পুন্যার্থীদের সুরক্ষার কথা ভেবে প্রবেশদ্বারের কাছে একটি স্যানিটাইজ টানেলের ব্যবস্থা করা হবে। তার মধ্যে দিয়েই ভক্তরা মন্দিরে প্রবেশ করবেন। পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখার কথা ভেবেও মন্দির কমিটির পক্ষ থেকে অভিনব সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

একসঙ্গে ১০ জনের বেশি মন্দিরে ভিতর প্রবেশ করতে পারবেন না। পুজো দিয়ে ১০ জন বেরিয়ে এলেই পরবর্তী ১০`জন মন্দিরে ঢোকার অনুমতি পাবেন।

গত সপ্তাহেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ধর্মস্থান খোলার ছাড়পত্র দিয়েছিলেন। যদিও খোলার আগে পুরো মন্দির স্যানিটাইজ করার নির্দেশ দিয়েছিলেন তিনি কমিটিগুলিকে। আর সেসব নির্দেশিকা মেনেই কালীঘাট মন্দির খোলার প্রস্তুতি চলছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: