রাজ্যের কোভিড টেষ্টের বাকি থাকা রিপোর্ট নিয়ে সংশয় প্রকাশ করে ট্যুইট রাজ্যপাল ধনখড়ের

0
43

কলকাতা: করোনা আবহের মধ্যেও একাধিক বার মুখ্যমন্ত্রীর সঙ্গে রাজ্যপালের পত্রযুদ্ধের কথা জানে না এমন কেউ নেই বললেই চলে। শুরু থেকেই তিনি রাজ্য সরকারের নানা দিকে অভিযোগের প্রশ্ন ছুঁড়ে টুইট করেছিলেন। তবে এবার রাজ্যের কোভিড টেষ্টের বাকি থাকা রিপোর্ট নিয়ে সংশয় প্ৰকাশ করে দুটি টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

তিনি প্রথম ট্যুইটে লেখেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া মুখপাত্র ডেরেক ও’ব্রায়েনের কাছে আমি জানতে চাই রাজ্যে কত টেস্ট রিপোর্ট আসা এখনও বাকি। আমি মুখ্যসচিবকে জানিয়েছিলাম সংখ্যাটা ৪০ হাজারের বেশি। এটা খুবই চিন্তার বিষয়। এভাবে রিপোর্ট আসতে দেরি হলে টেস্ট করার আসল উদ্দেশ্যই মাটি হবে।”

রাজ্য সরকারের দিকে আঙ্গুল তুলে ফের লেখেন, “শুধুমাত্র গতকাল ৩৭১ জন কোভিড আক্রান্তের খবর পাওয়া গিয়েছে, যা রাজ্যে একদিনে সর্বাধিক। এগুলি সবই সেকেন্ডারি তথ্য, যা দিয়ে প্রতারণা করা হচ্ছে। এতে কারও ভাল হবে না। বিপদের মুহূর্তে এইসব প্রতারণা কাজ করে না। আনলকডাউন পিরিয়ড শুরু হওয়ার পরে মানুষের সামনে সঠিক তথ্য তুলে ধরতে হবে। তবেই মানুষ আরও সাবধান হবেন।”

তিনি সরকারের কাছে কোভিডের সঠিক তথ্য পেশ করা নিয়ে আগেও অনুরোধ জানিয়েছিলেন সঙ্গে ক্ষোভ ও প্রকাশ করেছিলেন। এই বার ও ফের মানুষ যাতে আরও সাবধান হয় তাই বকেয়া রিপোর্টের সঠিক তথ্য জানানো নিয়ে টুইট করেন।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান