সম্পত্তি নিয়ে বিবাদের জেরে শ্যালিকাদের খুন করল জামাইবাবু

0
46

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে শ্যালিকাদের খুন করল জামাইবাবু

হায়দ্রাবাদ: লোভ মানুষকে কোন পর্যায় নামিয়ে আনে, তা সে নিজেও বুঝতে পারে না। ১ বছর আগে স্ত্রী ফতিমাকে সম্পত্তি নিয়ে বিবাদের জেরে খুন করেছিল স্বামী সালাম ইসমাইল।

সেই অপরাধে জেলবন্দি হয়েছিলেন তিনি। কিন্তু জামিনে জেল থেকে বেরিয়ে এসে আবার নারকীয় ঘটনা ঘটালো সে।

এবার সে খুন করে মৃত স্ত্রীর দুই বোনকে। তাঁর হামলায় পরিবারের আরও দু’জন গুরুতর আহত হয়েছেন। পুলিশের কথায়, সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই এই নারকীয় ঘটনা ঘটায় সে।

হায়দ্রাবাদের পুরনো শহর চন্দ্রায়ণগুট্টার পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকাল ৭ টা নাগাদ সম্পত্তি নিয়ে বচসা শুরু হয় ৩ বোনের সঙ্গে। তারপরই অভিযুক্ত ধারালো ছুরি দিয়ে ক্রমাগত আঘাত করতে থাকে দুই বোনকে।

ঘটনাস্থলেই মারা যান দুই বোন। নাম রাজিয়া বেগম, বয়স ৩৫ এবং জাকিরা বেগম, বয়স ৪৫ বছর।
চন্দ্রায়ণগুট্টার বাড়িতেই এই ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।

অন্যদিকে, ৪ কিমি দূরে বালাপুরে ছোট বোন নূরের বাড়িতেও যায় অভিযুক্ত। তখন বাড়িতে উপস্থিত ছিলেন তাঁর স্বামী ওমার হাসান। সেখানে নূর ও তাঁর স্বামীকে ছুরি দিয়ে আঘাত করে আহমেদ। ছুরির আঘাতে রক্তাক্ত অবস্থায় তাঁরা লুটিয়ে পড়লে অভিযুক্ত ভাবে ওই দম্পত্তি মারা গিয়েছে।

তাই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় আহমেদ। তবে ভাগ্যক্রমে ওই দম্পত্তি বেঁচে গিয়েছে। গুরুতর অবস্থায় তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, সম্পত্তি ভাগ নিয়ে বহু বছর ধরেই রাগ পুষে ছিল আহমেদ। জেল থেকে জামিন পেয়ে তাই স্ত্রীর বোনেদের হত্যা করে সে। পুরনো বিবাদের জেরেই এই খুন বলে মন্তব্য করেছেন এক পুলিশ অফিসার।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত পলাতক। তবে খুব তাড়াতাড়ি পাকড়াও করা হবে তাঁকে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুসারে ৩০২ ধারায় (খুন) মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান