“চক্রান্ত করে ফাঁসানো হলে আন্দোলন হবে” বিজেপি নেত্রীর গ্রেফতারি প্রসঙ্গে মন্তব্য দিলীপের

if there is a conspiracy , there will be movement said Dilip Ghosh

কলকাতাঃ বিজেপি নেত্রী পামেলা গোস্বামী এবং তার এক সঙ্গী প্রবীর দে’কে গতকাল মাদক পাচার এবং সেবনের অভিযোগে নিউ আলিপুর থেকে গ্রেফতার করা হয়েছে। ১০০ গ্রাম কোকেনসহ ধরা পড়েছিলেন তারা।

 

রাজ্য রাজনীতি এই ঘটনায় ইতিমধ্যে উত্তাল হয়েছে। যদিও এর মধ্যে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে রাজ্য বিজেপি নেতৃত্ব।সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন,” যদি পামেলা গোস্বামী সত্যিই দোষী হন তাহলে আইন আইনের পথে চলবে। কিন্তু যদি প্রমাণ হয় তাকে চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে তাহলে আন্দোলনে নামবে ভারতীয় জনতা পার্টি শিবির।”

 

তিনি মন্তব্য করেছেন, “বিজেপি নেতাদের বিরুদ্ধে বহু মিথ্যা মামলা করেছে রাজ্য সরকার। বিজেপিকে আটকানোর জন্য এই ধরনের কাজ করছে তারা। এবারেও হয়তো একই জিনিস ঘটেছে সে কারণে তদন্ত সম্পূর্ণ না হওয়া পর্যন্ত কাউকে দোষী বলা ঠিক নয়।”

 

উল্লেখ্য, পামেলা কে এখনই দোষী মানতে রাজি নন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও। গতকাল বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক এবং হুগলির বিজেপি মহিলা পর্যবেক্ষক পামেলা গোস্বামীকে নিউ আলিপুর থানার পুলিশ গ্রেফতার করে। জানা গিয়েছে যখন তাকে গ্রেফতার করা হয় তখন পামেলা গোস্বামীর কাছে কয়েক লক্ষ টাকার কোকেন ছিল।

if there is a conspiracy , there will be movement said Dilip Ghosh

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান