প্রাক্তন প্রেমিকের ভাগ্নির ছবিতে ‘ভালোবাসা’! এ কী করলেন ক্যাট?

0
245
katrina kaif

katrina kaif : বলিউড সুপারস্টার সালমান খানের ভাগ্নি আলিজেহ অগ্নিহোত্রী আজকাল প্রচুর শিরোনাম করছেন। আলিজেহ সালমান খানের বোন আলভিরা খান অগ্নিহোত্রী এবং অতুল অগ্নিহোত্রীর মেয়ে, যিনি তার সাহসী এবং সাহসী স্টাইল দিয়ে ভক্তদের মাঝে রয়েছেন। আলিজকে নিয়ে দীর্ঘদিন ধরেই একটা চার্চ ছিল যে তিনি শীঘ্রই চলচ্চিত্র জগতে প্রবেশ করতে পারেন। কিন্তু, এসবের মাঝেই শিরোনামে রয়েছে আলিজের একটি ছবি। নিজের এই ছবি শেয়ার করেছেন তিনি নিজেই।

এই ছবিতে, আলিজেহ অগ্নিহোত্রীকে একটি সিকুইন পোশাকে দেখা গেছে এবং তাকে এই অবতারে দেখে তার ভক্ত এবং অনুগামীরাও হতবাক হয়ে গেছে। শুধু তাই নয়, অনেক সেলিব্রিটিও আলিজের ছবি নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। ছবিটি শেয়ার করার সময় ক্যাপশনে একটি গ্রহের ইমোজি করেছেন আলিজেহ।

চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে, ফ্যাশন ডিজাইনার অ্যাশলে রেবেলো এবং ক্যাটরিনা কাইফও আলিজের ছবিতে মন্তব্য করেছেন। আলিজের ছবি নিয়ে ক্যাটরিনার মন্তব্য নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। আলিজের এই একরঙা ছবিতে মন্তব্য করে ক্যাটরিনা লিখেছেন- ‘সৌন্দর্য।’ আমির খানের মেয়ে আয়রা খানও আলিজের ছবিতে মন্তব্য করেছেন এবং একটি লাল হৃদয়ের ইমোজি পোস্ট করেছেন।

কতদিন অন্তর বিছানার চাদর বদলানো উচিৎ? নিয়ম জানেন?

অনন্যা পান্ডের কাজিন আলানা পান্ডে একটি ফায়ার ইমোজি দিয়ে লিখেছেন – ‘ওয়াও’। আলিজের পরিবারের সদস্যরাও তার ছবি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। তার নানী হেলেন লিখেছেন- ‘সুন্দর, আমার প্রিয়তম আলীজেহ।’ তার ভাই অয়ন অগ্নিহোত্রী স্পার্কলস ইমোজির মাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন।

আমুলের সঙ্গে শুরু করুন কম পুঁজির ব্যবসা! এক মাসে ₹ 10 লাখ আয়

আপনাকে জানিয়ে রাখি, আলিজেহ সালমান খানের বোন আলভিরা খান অগ্নিহোত্রী এবং অতুল অগ্নিহোত্রীর মেয়ে। আলিজেহ শিগগিরই বলিউডে পা রাখতে প্রস্তুত বলেও আলোচনা রয়েছে। তবে, ইতিমধ্যে, তিনি মডেলিংয়েও তার হাত চেষ্টা করছেন। সেপ্টেম্বরে, তিনি একটি জুয়েলারি ব্র্যান্ডের বিজ্ঞাপনে স্তম্ভিত হয়েছিলেন।

katrina kaif

https://www.facebook.com/lorai24

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান