Wed. Aug 10th, 2022
0 0
Read Time:2 Minute, 5 Second

জোসানা গনসালভেস: ভারতীয় দলের ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীরা খুব সুন্দরী। ভক্তরাও তাকে অনুসরণ করেন সব সোশ্যাল মিডিয়ায়। তবে আইপিএলে সিএসকে-র হয়ে খেলা ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোর বান্ধবী জোসানা গনসালভেসও খুব সুন্দর এবং সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন।

জোসানা গনসালভেস, ডোয়াইন ব্রাভোর স্ত্রী, খিটা নামে পরিচিত, একজন পেশাদার শেফ এবং তার ক্যারিয়ারের সাথে সাথে পরিবারকে খুব গুরুত্ব সহকারে নেয়।হটনেসে বলিউডের বড় অভিনেত্রীদের পরাজিত করেছেন জোসানা গনসালভেস। তিনি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং প্রতিদিন তার ছবি শেয়ার করেন। জোসানা গনসালভেস এবং ডোয়াইন ব্রাভোরও একটি ছেলে রয়েছে। জোসানা ব্রাভোর ছেলের জন্ম দেওয়ার পর, তিনি ইতালির একটি ছোট শহরে ইতালীয় খাবারে ক্যারিয়ার গড়ার জন্য চলে আসেন।

 

জোসানা গনসালভেসও একজন পেশাদার শেফ হওয়ার জন্য ফ্রান্সে ইন্টার্নশিপের জন্য গিয়েছিলেন। তিনি ডোয়াইন ব্রাভোর সাথে তার অনেক ছবি শেয়ার করেন।

আন্তর্জাতিক ক্যারিয়ার থেকে অবসর নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। তিনি ধোনির অধিনায়কত্বে আইপিএল 2022-এ খেলেছিলেন। তাকে সারা বিশ্বের টি-টোয়েন্টি এবং টি-টেন ক্রিকেট লিগে খেলতে দেখা যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: