Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 33 Second

এবার সরাসরি স্বস্তিকাকে শারীরিক নির্যাতন-অ্যাসিড হামলার হুমকি, পুলিশের দ্বারস্থ অভিনেত্রী

কলকাতা: অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে সোশ্যাল মিডিয়ার মেসেঞ্জারে শারীরিক নির্যাতন ও অ্যাসিড হামলার হুমকি দিয়েছিল এক যুবক। সেই অভিযোগ জানিয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। এবং পুলিশ যে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছে শুক্রবার সন্ধ্যায় তাও টুইট করে জানিয়েছেন স্বস্তিকা।

কৌশিক নামের এক যুবক স্বস্তিকাকে ইনবক্সে ধর্ষণের হুমকি দেয় সম্প্রতি। একইসঙ্গে অ্যাসিড দিয়ে পুড়িয়ে দেওয়ারও হুমকি দেয় ওই যুবক। এরপরই কলকাতা পুলিশের সাইবার সেলের দ্বারস্থ হন প্রয়াত সন্তু মুখোপাধ্যায়ের কন্যা।

স্বস্তিকা জানায় যে, ওই যুবক তাঁকে অশ্লীল ভাষায় হুমকি দেয় ইনবক্সে। কী লিখেছিল ওই তরুণ তার স্ক্রিন শটও টুইট করেছেন অভিনেত্রী।

এর পরেই স্বস্তিকা ভক্তরা সোশ্যাল মিডিয়ায় গর্জে ওঠেন। যে ভাবে প্রতিদিন ভার্চুয়াল যৌন হেনস্থার হুমকি বাড়ছে তাও উঠে আসে বহু মহিলার কথায়। অভিযুক্তর বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি জানিয়েছেন তাঁরা।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে স্বস্তিকা সাক্ষাৎকার দিয়েছিলেন। তাতে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মঘাতী হওয়ার প্রসঙ্গটিও আসে। সেই প্রসঙ্গে স্বস্তিকা বলেন, “আত্মহত্যা আজকাল একটা ফ্যাশন হয়ে গেছে।” ওই যুবক স্বস্তিকার এ হেন মন্তব্য মেনে নিতে পারেনি।

তাই সরাসরি অভিনেত্রীর ইন্টাগ্রাম প্রোফাইলের ইনবক্সে গালিগালাজ করতে শুরু করে। একই সঙ্গে ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি দেওয়া হয় তাঁকে। এরপরই ফুঁসে ওঠেন স্বস্তিকা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: