ফের নির্ভয়া কাণ্ডের ছায়া, চলন্ত বাসে ধর্ষিতা যুবতি

0
52

নয়ডা: ফের চলন্ত বাসে ধর্ষিত হল তরুণী। ঘটনাটি ঘটেছে বুধবার ভোররাতে । উত্তরপ্রদেশের প্রতাপগড় থেকে নয়ডায় স্বামীর সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন তিনি । বছর পঁচিশের ওই তরুণীর সঙ্গে পাঁচ ও সাত বছরের দুই সন্তানও ছিল ।

তিনি জানান বাসের এক কর্মচারী তার কছে এসে বেশি টাকার দাবি করে , কিন্তু তিনি তা দিতে না পারায় তাঁকে বাসের পিছনের সিটে যেতে বাধ্য করায় । নয়ডায় পৌঁছে দিয়ে দেবে বলে জানালেও মেনে নেয়নি ওই কর্মচারী ।

তাঁর ঘুম ভাঙতে দেখেন এক কর্মচারী তার পাশে রয়েছে এরপরেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ । তরুণী সব ঘটনা ফোন করে তার স্বামীকে জানালে তিনি পরের দিন ভোরে এক বন্ধুকে নিয়ে ওই বাস টিকে আটক করে নয়ডার সেক্টর – ৬২ তে ।

মূল অভিযুক্ত পালিয়ে গেলেও অন্য দুজন কে পুলিশ গ্রেফতার করেছে । তাঁর পাশে শুয়ে থাকা সন্তানের কিছুই টের পায়নি । যাত্রীরা জানান তারাও কিছু টের পায়নি বলে জানিয়েছেন।

পুলিশ কমিশনার বিন্দ্রা শুক্লা জানান ” আমরা জানতে পেরেছি নয়ডা যাওয়ার পথে ওই মহিলা নির্যাতনের শিকার হন । তরুণী অভিযোগ করেছেন বাসটির চালক যখন তাকে ধর্ষণ করছিল তখন অপর চালক স্টিয়ারিং ধরেছিল । বাসের কন্ডাক্টর বিষয় টি জানত। বাসটিতে সেই সময় ১০ থেকে ১২ জন যাত্রী ছিল । এই ঘটনায় একজনবকে গ্রেপ্তার কইরা হয়েছে । বাকি ২ জনের খোঁজ চলছে ।

উল্লেখ্য ২০১২ সালে দিল্লিতে আর একটি গন ধর্ষনের ঘটনা ঘটে । অভিযুক্তরা চলতি বছরের মার্চ মাসে ফাঁসির সাজা পান ।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান