Wed. Aug 10th, 2022
0 0
Read Time:2 Minute, 55 Second

রেস্তোরাঁয় জন্মদিনের পার্টিতে শিকেয় সামাজিক দূরত্ব, গ্রেফতার ৪

নয়াদিল্লি: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশ অনুযায়ী গত সোমবার থেকে চালু হয়েছে রেস্তোরাঁ, শপিং মল, ধর্মীয় স্থান। আর রেস্তোরাঁ চালু হতেই জন্মদিন পালন করতে গিয়ে শিকেয় উঠল সামাজিক দূরত্ব। স্বাস্থ্যবিধি অমান্য করায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে পশ্চিম দিল্লির রাজৌরি গার্ডেন এলাকায়। পুলিশ সূত্রে খবর, সোমবার এই এলাকার একটি রেস্তোরাঁয় একটি জন্মদিনের আয়োজন করা হয়েছিল। জন্মদিন উপলক্ষ্যে ৩৮ জন নিমন্ত্রিত উপস্থিত হয় সেখানে। কোনও রকমের সামাজিক দূরত্ব মানা হয়নি।

কেন্দ্রের নির্দেশে রেস্তোরাঁ খুললেও সেখানে স্পষ্ট বলা হয়েছে, রেস্তোরাঁর ভিতরে মাস্ক পরা বাধ্যতামূলক। সঙ্গে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সবাইকে খাবার কিনে বাড়ি নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আর যদি কেউ সেখানে বসে খেতে চান, তাহলে ৫০ শতাংশের বেশি লোক যেন একসঙ্গে বসে না খান, সেদিকে নজর রাখতে বলা হয়েছে।

দিল্লি পুলিশ সূত্রে খবর, সোমবার রাত ৯ টা নাগাদ টহল দেওয়ার সময় রেস্তোরাঁর ভিতরে অনেক লোকের উপস্থিতি টের পান তাঁরা। ভিতরে গিয়ে এই দৃশ্য চোখে পড়ে। সেখানে উপস্থিত অনেকেই পুলিশকে জানান, তাঁরা ভেবেছিলেন রেস্তোরাঁর মালিক ও জন্মদিনের পার্টি যিনি দিয়েছেন, তাঁরা সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যবস্থা করবেন। তাই তাঁরা এসেছেন।

পুলিশ জানিয়েছে, ওই রেস্তোরাঁয় সর্বাধিক ৪৮ জন বসতে পারে। সেখানে ৩৮ জন ছিল। অর্থাৎ ৫০ শতাংশের কম লোক থাকার নিয়ম ভঙ্গ হয়েছে।

রেস্তোরাঁর মালিক অক্ষয় চাড্ডা, ম্যানেজার মনোজ কাপুর, পার্টির অর্গানাইজার মনন মজিদ ও মহম্মদ আসিফ এই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। আসিফের ২৫ বছরের জন্মদিন উপলক্ষ্যে এই পার্টি দেওয়া হয়েছিল। পরে অবশ্য তাঁরা জামিনে ছাড়া পান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: