পাকিস্তানি গোয়েন্দা যোগ, বিজেপির অভিযোগ শাহরুখ-গৌরীর বিরুদ্ধে

0
278

নয়াদিল্লি : বিগত দিনে বিভিন্ন তারকাদের নামে উঠেছে বিভিন্ন ধরনের অভিযোগ। তবে এবারে পাকিস্তানি গোয়েন্দা যোগের অভিযোগ উঠলো বলিউডের কিং খান এবং তার স্ত্রী গৌরীর বিরুদ্ধে। বিজেপির সর্বভারতীয় নেতা বৈজয়ন্ত জয় পান্ডা এই দিন টুইটারের এই অভিযোগ হানেন।

সম্প্রতি, নিজের টুইটার একাউন্টে বিজেপির এই নেতা শারুখ ও গৌরীকে নিশানা করে বিস্ফোরক দাবি করে বলেন, “কিছু বলিউড তারকার সঙ্গে জম্মু-কাশ্মীরে সন্ত্রাস সৃষ্টিকারী পাকিস্তানি সহ গোয়েন্দা সংস্থা আইএসআই এবং পাক সেনার সঙ্গে যোগাযোগ রয়েছে। আমি দেশপ্রমিক বলিউড তারকাদের অনুরোধ করছি, তাঁদের বয়কট করুন।”

তিনি আরো দাবি করেন পাকিস্তানের নাগরিকত্ব পাওয়া ব্যবসায়ীদের সঙ্গে ব্যবসায়িক লেনদেনও রয়েছে শাহরুখ-গৌরীর।

প্রসঙ্গত,বিজেপি নেতার এই অভিযোগ হানার ২৪ ঘণ্টার মধ্যেই প্রকাশ্যে আসে রেহান সিদ্দিকি এবং টনি আশাই নামের দুই ব্যবসায়ীর সঙ্গে শাহরুখ-গৌরীর ব্যবসায়িক যোগাযোগ। সূত্রের খবর, রেহান সিদ্দিকি এবং টনি আশাই এই দুই জন জম্মু ও কাশ্মীরের নাশকতামূলক কাজে জড়িত রয়েছেন। জঙ্গিদের সরাসরি অর্থ সাহায্যের অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে।

টনি আশাই পেশায় একজন আর্কিটেক্ট। তিনি বর্তমানে আমেরিকাতে থাকেন। তবে বিগত দিনে ভারত বিদ্বেষী মন্তব্য করে সংবাদ শিরোনামেও এসেছিলেন তিনি। কাশ্মীর নিয়েও উত্তেজক মন্তব্য করেছিলেন টনি আশাই।

অন্যদিকে, পাকিস্তানি রেহান সিদ্দিকি এখন হিউস্টনে থাকেন। সেখানে তাঁর একটি নিজস্ব রেডিও চ্যানেল রয়েছে, যেখানে প্রায়ই সন্ত্রাসমূলক কার্যকলাপ ও কাশ্মীর ইস্যুতে হিংসাকে প্রশ্রয় দেওয়ার মতো বার্তা দিতেও শোনা গিয়েছে তাঁকে। দক্ষিণ এশিয়ায় চারশোরও বেশি অনুষ্ঠানে বলিউড তারকাদের নিয়ে গিয়েছেন এই রেহান। বর্তমানে রেহান সিদ্দিকিকে কালো তালিকাভুক্ত করেছে দিল্লি।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান