মর্মান্তিক! সুশান্ত শোকে আত্মঘাতী আরও এক নাবালিকা

0
143

মর্মান্তিক! সুশান্ত শোকে আত্মঘাতী আরও এক নাবালিকা

মধ্যপ্রদেশ: বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত তাঁর বান্দ্রার ফ্ল্যাটে আত্মঘাতী হয়েছিলেন গত ১৪ জুন। পুলিশি তদন্তে জানা যায় যে, অবসাদের শিকার ছিলেন সুশান্ত সিং রাজপুত।

কিন্তু তা মানতে নারাজ গোটাদেশ, বলিউডের একাংশ এবং রাজনৈতিক মহলের কিছু ব্যক্তিত্ব। ঘটনার তদন্ত করতে গিয়ে উঠে আসে একের পর এক তথ্য। পরিষ্কার হয় বলিউডের কালো দিক। আঙ্গুল ওঠে বলিউডের অনেক নামি তারকাদের দিকে।

সুশান্ত শোকে আচ্ছন্ন গোটা দেশ সহ বলিউডের একাংশ। এখনও তাঁকে ঘিরে বিভিন্ন পোস্ট করে চলেছে বলিউডের একাংশ। এর আগে বহুবার এমন খবর পাওয়া গিয়েছে যে তাঁর মৃত্যু শোকে অনেকেই আত্মঘাতী হয়েছেন।

আবার সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটলো। ১৩ বছরের এক কিশোরী সুশান্ত শোকে হল আত্মঘাতী। দুর্গ জেলার ভিলাই-এর বাসিন্দা ওই নাবালিকা সপ্তম শ্রেণীর ছাত্রী।

জানা গিয়েছে, সুশান্ত ছিল তাঁর প্রিয় অভিনেতা। তাই সেই শোক কাটিয়ে উঠতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় ওই কিশোরী। সূত্রের খবর, মৃত্যু ছাত্রী আত্মহত্যার আগে ‘ছিছরে’ সিনেমাটি দেখছিল। সিনেমা দেখেই এই দুর্ঘটনা ঘটিয়ে বসে ছাত্রী। বুধবার রাতে ঘরে একাই সিনেমা দেখছিল এবং তারপর আত্মহত্যার পথ বেছে নেয় কিশোরী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। উদ্ধার করা হয় কিশোরীর মৃতদেহ। একটি সুইসাইড নোটও উদ্ধার করে পুলিশ। তাতে লেখা ছিল সুশান্তের শোক সামলাতে না পেরে মৃত্যু বরণ করেছে কিশোরী।

বাড়ির লোক জানিয়েছেন, সুশান্ত পছন্দের অভিনেতা ছিল। সুশান্তের মৃত্যুর পর সব সময় তাঁর গান, ভিডিও ইত্যাদি দেখতো। সেই শোক সামলাতে না পেরেই আত্মঘাতী হয় কিশোরী।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান