মালাইকা অরোরা আইটেম ডান্স: আপ জাইসা কোই মেরি…

Loading

মালাইকা অরোরা ডান্স: আগামী মাসে মুক্তির জন্য প্রস্তুত আয়ুষ্মান খুরানা অভিনীত এন অ্যাকশন হিরোর আপ জাইসা কোই… গানটি আজ মুক্তি পেয়েছে। গানটিতে মালাইকা অরোরা নাচছেন এবং ভক্তরা তার অভিনয় দেখে উচ্ছ্বসিত।

 

অ্যাকশন হিরো রিলিজ: মালাইকা অরোরার নাচ, আপ জাইস কোই মেরি জিন্দেগি মে আয়ে, যেটি চার বছর পর বড় পর্দায় ফিরে আসছে… আজ মুক্তি পেয়েছে৷ 1980 সালের কুরবানির এই গানটি আয়ুষমা খুরানা অভিনীত অ্যান অ্যাকশন হিরোর জন্য পুনরায় তৈরি করা হয়েছে। যেখানে মালাইকাকে নাচতে দেখা যাচ্ছে। গানটি প্রকাশের এক ঘণ্টার মধ্যেই এর ভিউ লাখ লাখে পৌঁছেছে এবং মালাইকার স্টাইলে আহত মানুষ প্রশংসার সেতু বেঁধেছে। আয়ুষ্মান খুরানাও এই গানে মালাইকার সঙ্গে ধাপে ধাপে তাল মেলাচ্ছেন। ছবিতে আরও রয়েছেন জয়দীপ আহলাওয়াত।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

মালাইকা অরোরার ভক্তরা, যারা তার গ্ল্যামারাস এবং হট স্টাইলের

অর্জুন কাপুরের সান্নিধ্যের কারণে এবং জিম এবং বলিউড পার্টিতে যাওয়ার সময় পাপারাজ্জিদের তোলা ফটোগ্রাফের কারণে ক্রমাগত শিরোনামে থাকে, তারা তার ফিরে আসার বিষয়ে উত্তেজিত। মালাইকা, যিনি ছাইয়া ছাইয়া থেকে মুন্নি বদনাম হুই পর্যন্ত অনেক ছবিতে তার আইটেম নাচের মাধ্যমে স্প্ল্যাশ করেছেন, চার বছর পর বড় পর্দায় ফিরছেন। এই গানে মালাইকার গ্ল্যামারাস ও হট স্টাইল মানুষকে আকৃষ্ট করছে। এই গানটি জিনাত আমানের উপর কুরবানী ছবিতে চিত্রিত হয়েছিল এবং আজও মানুষ এটির প্রশংসা করে। এন অ্যাকশন হিরোর জন্য এই গানটি তানিষ্ক বাগচী পুনরায় তৈরি করেছেন এবং গেয়েছেন জারা এস খান এবং আলতামাশ ফরিদ।

 

অ্যাকশন হিরোকে ২ ডিসেম্বর মুক্তি পেতে দেখা যাবে । ফিল্ম ইন্ডাস্ট্রির প্রিয় অ্যাকশন হিরোর এই গল্পে চাইয়া চাইয়া মেয়েকেও দেখা যাবে বলিউডের একজন আইটেম ডান্সার হিসেবে। যদি সূত্রের বিশ্বাস করা হয়, তাকে আইটেম নম্বরে একটি ছোট চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সূত্র জানায় যে তাকে কিছু দৃশ্যে মালাইকা অরোরার চরিত্রে দেখা যাবে, যিনি একটি ছবির সেটে রয়েছেন। শুটিং হয় 49 বছর বয়সী মালাইকা দাবাং-এ মুন্নি বদনাম, হাউস ফুল 2-এ আনারকলি ডিস্কো চালি এবং কান্তে কে মাহি ভে-তে আইটেম নম্বরের জন্য বিখ্যাত, কিন্তু আজও, শাহরুখ খান চলন্ত ট্রেনের চরিত্রে দিল সে-তে অভিনয় করেছেন। কিন্তু তার ছাইয়া চাইয়া নাচ শ্রেষ্ঠ বলে বিবেচিত হয়।

Author

Share Please

Make your comment