গোপনে অর্জুন কাপুরের সঙ্গে বাগদান করে বিয়ের ঘোষণা দিলেন মালাইকা অরোরা? ইনস্টাগ্রামে অভিনেত্রীকে অভিনন্দন জানাচ্ছেন ভক্ত ও সেলিব্রিটিরা

Loading

মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর: মালাইকা অরোরা অর্জুন কাপুরের সাথে সম্পর্কের মধ্যে রয়েছেন এবং ভক্তরা অভিনেত্রীর একটি পোস্ট থেকে অনুমান করছেন যে দুজনেই গোপনে বাগদান করেছেন বা বিয়ের ঘোষণা দিয়েছেন।

বলিউডের সুপারফিট অভিনেত্রী মালাইকা অরোরা তার চেহারা এবং ফিটনেস দিয়ে ভক্তদের হৃদয়ে রাজত্ব করেন।মালাইকা অরোরার ছবি এবং ভিডিওগুলি প্রায়শই ভাইরাল হয়, যার উপর ভক্তরা তাদের ভালবাসার বর্ষণ করেন।মালাইকা তার পেশাদার জীবনের পাশাপাশি তার প্রেমের জীবন নিয়ে খবরে রয়েছেন।মালাইকা অরোরা অর্জুন কাপুরের সাথে সম্পর্কে রয়েছেন এবং অভিনেত্রীর একটি পোস্ট থেকে ভক্তরা অনুমান করছেন যে দুজন গোপনে বাগদান করেছেন বা বিয়ের ঘোষণা দিয়েছেন।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

মালাইকার পোস্ট

আসলে কী ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন মালাইকা।ছবিতে মালাইকা পাশাপাশি হাসছেন।মালাইকা যথারীতি ধ্বংসযজ্ঞ চালাচ্ছেন, তবে একই সাথে তিনি ক্যাপশন দিয়ে ভক্তদের মনে অনেক প্রশ্ন রেখে গেছেন।ছবির সঙ্গে ক্যাপশনে মালাইকা লিখেছেন, ‘আমি হ্যাঁ বলেছি।’এখন এই ক্যাপশনের পরে, কিছু ভক্ত বলছেন যে তিনি গোপনে অর্জুনের সাথে বাগদান করেছেন, আবার কেউ বলছেন যে তিনি বিয়েতে হ্যাঁ বলেছেন এবং এখন শীঘ্রই শেহনাই বেজে উঠবে। অভিনন্দন।এটি একটি প্রচারমূলক স্টান্ট হোক না কেন,

ভক্তরা অর্জুন এবং মালাইকার বিবাহ-বাগদান নিয়ে খুশি, অনেকে এটিও বিশ্বাস করেন যে এটি একটি প্রচারমূলক স্টান্ট হতে পারে, যা আগে অনেক অভিনেত্রীই করেছেন।কিছুদিন আগে সোনাক্ষীর এমনই একটি পোস্টও ভাইরাল হয়েছিল।একই সময়ে, নেহা কক্করও বিয়ের পরপরই বেবি বাম্পের একটি ছবি শেয়ার করে তার নতুন গানের প্রচার করেছেন।

 

অর্জুন কাপুর পাওয়ার কাপল – মালাইকা

উল্লেখ্য যে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন।প্রথম দিকে, তারা উভয়েই এটি সবার কাছ থেকে গোপন রাখতেন এবং এ সম্পর্কে কিছু বলতে এড়াতেন।একই সময়ে, কিছু সময় পরে তাদের ছবি এবং ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় উপস্থিত হতে শুরু করে এবং দম্পতি একে অপরের পোস্টে প্রতিক্রিয়া জানাতে শুরু করে।এমতাবস্থায় কিছুক্ষণ পর এ নিয়ে খোলামেলা কথা বলতে শুরু করেন দম্পতি।জানিয়ে রাখি ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের বিয়ের জন্য।

Author

Share Please

Make your comment