পাঁচদিন বাদ মিলল মালদহের তৃণমূল নেতার দেহ

0
545

লড়াই ২৪ ডেস্ক: পাঁচদিন ধরে নিখোঁজ থাকার পর মিলল মালদহের তৃণমূল নেতার দেহ। বিহারের বলরামপুর থানা এলাকার ডালখোলা বারসই রেল স্টেশনের মাঝে রেললাইনের ধারের একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল তার দেহ। মৃতদেহ উদ্ধার করে বলরামপুর থানার পুলিশ। দেহ উদ্ধারের পর সেটিকে ময়নাতদন্তে পাঠানো হয় কাটিহার মেডিক্যাল কলেজে। সেখানে ময়নাতদন্তের পর শনিবার ভোরে ভালুকা হাতিছাপা গ্রামে পৌঁছয় তার দেহ। তবে কী কারণে মৃত্যু হল এই নিয়ে এখনো কাটেনি ধোঁয়াশা।

মৃতের নাম আনেসুর রহমান। পেশায় ইট ব্যবসায়ী। রোজ দিনের মতোই রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ ইট ভাটায় যাচ্ছেন বলে বাড়ি থেকে বের হন তিনি। কিন্তু বেলা গড়িয়ে এলেও বাড়ি ফেরার নাম নেই তার। যথারীতি, চিন্তিত হয়ে তাকে খুঁজতে বেরিয়ে পড়ে তার আত্মীয়-পরিজন। কিন্তু খোঁজ মেলে না বছর পঞ্চাশের আনেসুরের। ওই তৃণমূল নেতার ভাই সাইদুর রহমান জানান, শুক্রবার বিকালে সোশ্যাল মিডিয়া মাধ্যমে তিনি জানতে পারেন তার দাদার দেহ বিহারের কাটিহার এলাকায় ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। তারপরই সাইদুর থানায় যোগাযোগ করে জানে পারে শুরু হয়ে গিয়েছে ময়নাতদন্ত। এরপরই দেহ ফেরানোর জন্য সাইদুর চলে যায় কাটিহার। ঘটনায় শোকে ভাসছে মৃতের পরিবার। সঠিক তদন্তের দাবিতে সরব হয়েছেন তারা।

আরও পড়ুন………..বেশ কয়েক জায়গায় খুলছে স্কুল, রইল তারিখ

স্থানীয় পঞ্চায়েত সদস্য মকবুল হোসেনের দাবি, আনেসুর রহমানকে অপহরণ করে খুন করা হয়েছে। তবে ঘটনাটিকে আত্মহত্যার রূপ দিতেই অপহরণকারীরা তাকে কাটিহারের একটি গাছে ঝুলিয়ে দেয়। এই ঘটনায় অপরাধীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তিনি। কঠোর শাস্তি না দেওয়া হলে বৃহৎ আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছে পঞ্চায়েত সদস্য।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান