Mon. May 16th, 2022
Mamata Banerjee
0 0
Read Time:2 Minute, 12 Second

Mamata Banerjee উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণার পরই, বিজেপিকে হারাতে সমাজবাদী পার্টি (এসপি) অন্যান্য দলের সাথে জোটের রাজনীতিতে নিযুক্ত হয়েছে। এই পর্বের অধীনে, এসপি তৃণমূল কংগ্রেসের (টিএমসি) সমর্থন পেতে চলেছে। রাজ্যে বিধানসভা নির্বাচনের জন্য সমাজবাদী পার্টির জাতীয় সভাপতি অখিলেশ যাদবের সমর্থনে জনসভা করবেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে, টিএমসি ইউপির একটি আসনে প্রার্থী দিতে চলেছে।

আইপিএল 2022: হার্দিক পান্ডিয়া পাবেন 15 কোটি! আহমেদাবাদ ফাইনাল 3 খেলোয়াড়

এসপি সূত্রে জানা গেছে, অখিলেশ যাদব নিজেই এই বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে ফোনে কথা বলেছেন এবং তৃণমূল সুপ্রিমোকে উত্তরপ্রদেশে তার সমর্থনে প্রচারের জন্য অনুরোধ করেছেন। টিএমসি সূত্রে খবর, মমতাও অখিলেশের সমর্থনে প্রচার করতে আগ্রহী। এসপি জাতীয় সহ-সভাপতি কিরণময় নন্দ এই বিষয়ে আসন্ন কর্মসূচির তারিখ নির্ধারণ করতে মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে তাঁর বাসভবনে দেখা করবেন। অন্যদিকে, টিএমসি ইউপির একটি আসনে প্রার্থী দিতে চলেছে।

সূত্রের খবর, ললিতেশপতি ত্রিপাঠি, যিনি সম্প্রতি কংগ্রেস থেকে তৃণমূলে যোগ দিয়েছেন, মির্জাপুর থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। মনে করা হচ্ছে, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রাক্তন ইউপি সিএম অখিলেশ যাদব রাজ্যের রাজনীতিতে একটি খেলা খেলতে পারেন। Mamata Banerjee

https://www.facebook.com/lorai24/

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: