মানি প্ল্যান্ট বাস্তু: এই গাছটি চুম্বকের মতো অর্থকে আকর্ষণ করে, কিন্তু এই ধরনের ভুল আপনাকে দরিদ্র করে!

WhatsApp Channel Join Now
Telegram Channel Join Now
Instagram Channel Follow Now

মানি প্ল্যান্ট বাস্তু টিপস: ঘরে মানি প্ল্যান্ট রাখলে সুখ ও সমৃদ্ধি বাড়ে। টাকা দেওয়ার কারণে এই গাছের নাম দেওয়া হয়েছে মানি প্ল্যান্ট। বাস্তুশাস্ত্র অনুসারে, যে বাড়িতে মানি প্ল্যান্ট থাকে সেখানে সর্বদা দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকে। তবে মানি প্ল্যান্ট স্থাপনে ভুল করলে লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। তাই বাড়িতে যদি মানি প্ল্যান্ট থাকে তবে কিছু গুরুত্বপূর্ণ নিয়ম মেনে চলুন।

 

মানি প্ল্যান্ট সবসময় দক্ষিণ-পূর্ব দিকে লাগান। এটি করলে ঘরে সমৃদ্ধি আসে। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি করা হয়। অর্থনৈতিক শক্তি রয়ে গেছে। টাকার অভাব কখনোই হয় না। উত্তর দিকে রোপণ করলে অনেক ক্ষতি হতে পারে।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

 

মানি প্ল্যান্টের লতা কখনই মেঝেতে ফেলে রাখবেন না। মানি প্ল্যান্টের লতাকে সর্বদা সমর্থন করুন এবং উপরের দিকে রাখুন। এতে বাড়ির লোকজন দ্রুত উন্নতি লাভ করে। কর্মজীবনে নতুন সুযোগ আসতে পারে।

 

বাড়ির বাইরে কখনো মানি প্ল্যান্ট রাখবেন না। ড্রয়িংরুম, রান্নাঘর বা বসার ঘরে মানি প্ল্যান্ট রাখা ভালো। সেই সঙ্গে বাথরুমের কাছে রাখতে ভুল করবেন না, না হলে অনেক ক্ষতি হবে।

 

মানি প্ল্যান্টের আশেপাশে কখনই কাঁটাযুক্ত গাছ রাখবেন না। প্রসঙ্গত, বাড়ির কোথাও কাঁটাযুক্ত গাছ রাখা উচিত নয়। এটি করার ফলে ঘরে অর্থের সংকট, কলহ ও ঝগড়া হয়।

Author

এই খবরটা তাঁর সঙ্গে শেয়ার করুন, যার এটা জানা দরকার

Make your comment