খুনি বাঁদর, জলে ডুবিয়ে মারল শিশুকে

0
241
news on monkey

news on monkey

একটি এক-এবং একটি অর্ধ মাস বয়সি শিশুর Garhi Kalanjari গ্রামে গত রাতে সন্দেহজনক পরিস্থিতির অধীন মারা যান এর মধ্যে Baghpat পশ্চিমাঞ্চলীয় উত্তরপ্রদেশ । শিশুটির পরিবারের সদস্যদের অভিযোগ, বানরটি তাদের শিশুটিকে নিয়ে গিয়ে একটি পানি ভর্তি ড্রামে ফেলে রেখে যন্ত্রণাদায়ক মৃত্যু ঘটায়।

গ্রামবাসীরা জানান, এর আগেও বহুবার গ্রামবাসীর ওপর বানর হামলা চালালেও বানর ধরতে এখনো দল পাঠানো হয়নি। শিশুটির মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, ঘটনাটি ঘটেছে গত রাত ১১টা নাগাদ চন্দিনগর থানার গাড়ি কালাঞ্জরি গ্রামে, যেখানে রাজকুমার কাসনার দেড় মাসের ছেলে কেশব তার দাদি ধর্মাবতীর সঙ্গে ঘরের ঘরে ঘুমাচ্ছিল। গৃহ. প্রিন্সের স্ত্রী কোমল ও তিন বোন ও শ্যালিকাও ওই ঘরে ঘুমিয়েছিলেন। পরিবার জানায়, বেলা ১১টার দিকে শিশুটি হঠাৎ খাট থেকে নিখোঁজ হয়ে যাওয়ায় পরিবারের সদস্যদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। সবাই শিশুটিকে খুঁজতে লাগল।

দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান বস্তিবাসীর ,উপহার ইন্দিরা কলোনি

শিশু নিখোঁজ হওয়ার খবরে পরিবার মন্দিরে ঘোষণা দেয়। খবর পেয়ে গ্রামবাসী যুবরাজের বাড়িতে ভিড় জমায়। খবর পেয়ে থানা পুলিশও ঘটনাস্থলে যায়। পুলিশ ও গ্রামবাসীরা তিন ঘণ্টা ধরে শিশুটির খোঁজ করেন। এ সময় শিশুটিকে বাড়িতেই পশুর জন্য পানি ভর্তি ড্রামে পাওয়া যায়। পানিতে ডুবে শিশুটির যন্ত্রণাদায়ক মৃত্যু হয়েছে।

https://www.facebook.com/lorai24

news on monkey

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান