মেয়ের শ্রীলতাহানি আটকাতে গিয়ে প্রাণ হারালো মা

0
67

মেয়ের শ্রীলতাহানি আটকাতে গিয়ে প্রাণ হারালো মা

বাগনান: লকডাউন থেকে শুরু করে আনলক পর্যন্ত অপরাধমূলক কাজের পরিমান যেন বেড়েই চলেছে। এবার বাগনানে ঘটে গেল এক মর্মান্তিক এক ঘটনা। মেয়ের শ্লীলতাহানি আটকাতে গিয়ে মৃত্যু হল মায়ের।

ঘটনাটি ঘটেছে বাগনানের গোপালপুরে। ওই মহিলাকে দুই দুষ্কৃতী সিঁড়ি থেকে ফেলে দেয় বলে অভিযোগ। শুরুতে পালিয়ে গেলেও মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনায় অভিযুক্তের কড়া শাস্তির দাবি করেছেন ওই এলাকার তৃণমূল বিধায়ক। তিনি জানিয়েছিলেন, কোনও ভাবেই অভিযুক্তকে ছাড় দেওয়া হবে না।

যদিও ঘটনায় শাসক দলের যুক্ত থাকার অভিযোগ করে আসরে নেমেছে বিজেপি। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে বিজেপি বিক্ষোভ করে পথ অবরোধও করে। ঘটনাস্থলে গিয়েছিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও সৌমিত্র খাঁ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১২:৩০ টা নাগাদ ছাদে মোবাইলে গেম খেলছিলেন গোপালপুরের এক তরুণী। তখনই তরুণীকে পিছন থেকে জড়িয়ে ধরে শ্লীলতাহানি করে এক অভিযুক্ত। চিৎকার করতে থাকেন তিনি। মেয়ের চিৎকার শুনে তরুণীর মা ছাদে উঠে বাধা দিতে যান।

অভিযোগ, সেই সময়ই অভিযুক্ত ধাক্কা দেন তরুণীর মাকে। মুহূর্তেই সিঁড়ি দিয়ে গড়িয়ে নীচে পড়ে যান বৃদ্ধা এবং মাথায় প্রচণ্ড আঘাত পান তিনি। পরিস্থিতি বুঝেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুই অভিযুক্ত। এমনকি যাওয়ার আগে হুমকি দিয়ে যায়।

তরুণীর মাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক। এরপরই ক্ষোভে ফুঁসতে থাকেন এলাকার লোকজন।

ঘটনার তদন্তে নামে বাগনান থানার পুলিশ। পালিয়ে গেলেও বুধবার বিকেলের মধ্যেই গ্রেফতার করা হয় মূল অভিযুক্তকে।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান