‘মুকুল রায় বেইমান-গদ্দার-মিরজাফর’, তীব্র কটাক্ষ গেরুয়া নেতৃত্বের

0
201

Mukul Roy joining Tmc

লড়াই ২৪ ডেস্ক: সরগরম হয়ে উঠেছে বাংলার রাজনীতি। আজ সকালেই জল্পনা ওঠে পট পরিবর্তন করতে চলেছেন মুকুল রায়। ফিরে যাবেন তার পুরানো দলে। বেলা গড়াতে না গড়াতেই জল্পনায় লেগে যায় শিলমোহর। বিজেপির সর্বোভারতীয় সহ সভাপতি যোগ দিতে চলেছেন তৃণমূলে। ফোন আসে কেন্দ্রীয় নেতৃত্ব তরফ থেকে কিন্তু উত্তর মেলে না কোনো। বঙ্গ বিজেপিতে তৈরি হয় অস্বস্তির মহল। মুকুলকে উদ্দেশ্য করে তোপ দাগেন গেরুয়া নেতৃত্ব। ইতিমধ্যে আবার মুকুল নিশানা করে তোপ দাগলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।

কী বললেন অর্জুন সিং?

এদিন তিনি বলেন, “মুকুল রায় তৃণমূলে যাওয়ার পর থেকে বিজেপির মান সম্মান আরও বেড়ে গেছে। বিজেপিতে কেউ ওঁকে বিশ্বাস করতো না। কিছু মানুষ তাঁকে বিশ্বাস করে পদ দিয়েছিল। কিন্তু মুকুল রায় যে গদ্দার-বেইমান।”

আরও পড়ুন……মুখ খুললেন দিলীপ, তোপ দাগলেন মুকুলের দিকে

এদিন অর্জুন সিং বলেন, ‘আমি সব সময় বলতাম এই লোকটা দলের ক্ষতি করবে। কিন্তু আমাকে কেউ বিশ্বাস করতো না। উনি স্বার্থপর। চলে গেছে ভালো হয়েছে। দলের এতে কোনো ক্ষতি হবে না।’মুকুলের বিজেপি ত্যাগের বিষয়টি স্পষ্ট হতেই দিল্লিতে বৈঠক করেছে অর্জুন সিং ও সৌমিত্র খাঁ। এদিন রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ জানিয়েছেন, ‘মীরজাফররা দল থেকে চলে গিয়েছে ভালই হচ্ছে।’

Mukul Roy joining Tmc

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান