হাসপাতাল থেকে বাড়ি ফিরতেই মৃত্যু পুলিশ কনস্টেবলের

0
153

হাসপাতাল থেকে বাড়ি ফিরতেই মৃত্যু

মুম্বাই: হাসপাতাল থেকে বাড়ি ফিরেই কয়েক ঘন্টার মধ্যে মৃত্যু হল পুলিশ কনস্টেবলের। জানা গিয়েছে, শুক্রবার ভোররাতে মৃত্যু হয়েছে মুম্বাই পুলিশ কনস্টেবল দীপক হাটের।

করোনা উপসর্গ নিয়ে তিনি হাসপাতলে ভর্তি হয়েছিলেন মে মাসের প্রথমের দিকে। মুম্বাই-এ আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর দায়িত্বে ছিলেন তিনি। সখান থেকেই করোনা আক্রান্ত হয়েছেন বলে মনে করা হয়েছিল। কিন্তু বিশেষ কোনো উপসর্গ না দেখতে পেয়ে কোয়ারেন্টাইনে পাঠায় চিকিৎসকরা।

বৃহস্পতিবার রাতে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। ওরোলির পুলিশ ক্যাম্পে পরিবার নিয়ে তিনি থাকতেন। বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর ক্যাম্পে ফিরে যান তিনি।

জানা গিয়েছে, হাসপাতাল থেকে তিনি বাড়িতে ফেরেন পায়ে হেঁটে। কিন্তু হঠাৎ হেঁটে কেন বাড়ি ফিরলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে প্রতিবেশীদের মধ্যে। তাঁকে দেখে বোঝা গিয়েছিল হাঁটতে তাঁর বেশ কষ্ট হয়েছিল। কিন্তু তাঁর এই প্রচেষ্টার জন্য তাঁকে সাধুবাদ জানানো হয়।

বিশ্বাস আভাদ নামে এক প্রতিবেশী জানিয়েছেন, রাত ১টা নাগাদ তিনি খবর পান দীপকের শ্বাসকষ্ট হচ্ছে। তারপর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। হাসপাতালেই ভোররাতে মৃত্যু হয় তাঁর।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান