হাসপাতাল থেকে পালিয়ে গেল রোগী, কিছু দূরে গিয়েই মৃত্যু

ফাইল ছবি
WhatsApp Channel Join Now
Telegram Channel Join Now
Instagram Channel Follow Now

হাসপাতাল থেকে পালিয়ে গেল রোগী, কিছু দূরে গিয়েই মৃত্যু

নদিয়া: হাসপাতালের বিছানা থেকে পালিয়ে গেল রোগী। পালিয়ে যাওয়ার পর হাসপাতাল থেকে কিছুটা দূরে গিয়ে মৃত্যু হল তাঁর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার শক্তিনগর জেলা হাসপাতালে।

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

সূত্রের খবর, চাপড়া থানার হৃদয়পুরের বাসিন্দা বছর ৫০-এর সাজিম ফকির। ২২ জুন পেটে ব্যথা নিয়ে বিকেল ৫ টা নাগাদ হাসপাতালে ভর্তি হন তিনি।

রোগীর পরিবারের অভিযোগ, হাসপাতালে চিকিৎসা না পেয়ে বাধ্য হয়ে ২৫ জুন সকালে হাসপাতাল থেকে পালিয়ে যায় সাজিম ফকির। হাসপাতাল থেকে বেশ কিছুটা দূরে গিয়ে দোগাছি এলাকায় তাঁর মৃত্যু হয় বলে জানা যাচ্ছে।

মৃত্যুর কারণ খতিয়ে দেখার জন্য তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত ব্যক্তির বাড়ির লোকেদের অভিযোগ, হাসপাতালের গাফিলতির জন্য তিনি বাধ্য হয়ে পালিয়ে যান এবিং মৃত্যু হয়েছে তাঁর। আঙ্গুল তোলা হয় হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতির উপর।

হাসপাতালে বিরুদ্ধে অভিযোগ তুলে মৃতের বাড়ির লোকজন বলেন, “একজন মানুষ পেটে ব্যথা নিয়ে ভর্তি হয়েছিল শক্তিনগর জেলা হাসপাতালে।

নার্সিং স্টাফ, সিকিউরিটি গার্ড এবং হাসপাতালের কর্মরত স্টাফেদের কীভাবে একজন ভর্তি হওয়ার পর নজর এড়িয়ে পালিয়ে গেল?” হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন মৃতের পরিবার।

মৃতের পরিবারের একজন বলেন, ‘হাসপাতাল কর্তৃপক্ষ গাফিলতি মৃত্যু হয়েছে, তাই আমরা বিভিন্ন স্তরে অভিযোগ জানাবো, প্রয়োজন হলে মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগ জানাবো এই ঘটনার’। ঘটনার তদন্ত শুরু করেছে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ।

Author

এই খবরটা তাঁর সঙ্গে শেয়ার করুন, যার এটা জানা দরকার

Make your comment