অমানবিক! ভারসাম্যহীন মহিলার উপর যৌন নির্যাতনের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে

0
42
ফাইল ছবি

অমানবিক! ভারসাম্যহীন মহিলার উপর যৌন নির্যাতনের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে

নদিয়া: মানসিক ভারসাম্যহীন এক মহিলার উপর যৌন নির্যাতন করার অভিযোগ ওঠে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবককে উত্তেজিত গ্রামবাসীরা বেধড়ক মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং উত্তেজিত জনতার হাত থেকে ওই অভিযুক্তকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

শুক্রবার ঘটনাটি ঘটেছে নদিয়ার তেহট্ট থানার চিলাখালি গ্রামে। ওই মানসিক ভারসাম্যহীন মহিলার পরিবারের অভিযোগের ভিত্তিতে তেহট্ট থানার পুলিশ অভিযুক্ত পাঁচু দাসকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চিলাখালি গ্রামের ওই মানসিক ভারসাম্যহীন মহিলা রাস্তাঘাটে ঘুরে বেড়াত। বৃহস্পতিবার সন্ধ্যেবেলা থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন পরিবারের লোকজন।

শুক্রবার সকালে অভিযুক্ত পাঁচু দাসের বাড়িতে ওই মহিলাকে দেখতে পান স্থানীয় গ্রামবাসীরা। যথারীতি ওই ব্যক্তির কাছে জানতে চান যে ওই মহিলাকে কেন রাতে তার বাড়িতে এনে রেখেছে অভিযুক্ত।

কিন্তু সে কোন সদুত্তর দিতে না পারেনি। এরপর উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় গ্রামবাসীরা। অভিযুক্ত পাঁচু দাসকে বাড়ি থেকে বাইরে বের করে এনে মারধর শুরু করে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় তেহট্ট থানার পুলিশ। উত্তেজিত জনতার হাত থেকে অভিযুক্তকে প্রথমে উদ্ধার করতে অসুবিধায় পড়তে হয় পুলিশকে। পরে তেহট্ট থানার আইসি তাপস পালের নেতৃত্বে আরও একটি পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়।

উত্তেজিত জনতাকে বুঝিয়ে শান্ত করে তাদের হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করে পুলিশ। এরপর তেহট্ট মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় তাকে। ওই মহিলার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান