Mon. May 16th, 2022
New delhi News
0 0
Read Time:2 Minute, 42 Second

New delhi News : স্কুলে বন্ধুত্ব ছিল কিন্তু এরপর আর দেখা হয়নি। হঠাৎ 25 বছর পর ফেসবুকে তাদের মধ্যে দেখা। তারপরে কথা বলা শুরু হয়। মহিলা ও অভিযুক্ত শান্তনু জয়পুরের একটি স্কুলে পড়তেন। শান্তনু মহিলাকে বলেছিলেন যে তিনি একজন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার এবং খড়গপুরে থাকেন। মহিলাটি তাকে জানান যে তিনি 23 জানুয়ারি জয়পুর থেকে লাজপত নগরে আসছেন। এই নিয়ে শান্তনু তার সাথে দেখা করার একটি প্রোগ্রাম তৈরি করে এবং তারা দুজনেই লাজপত নগরে দেখা করে। এরপর অভিযুক্তরা ওই তরুণীকে পাহাড়গঞ্জের একটি হোটেলে নিয়ে যায়।

মধ্যমগ্রামে রঙের কারখানায় বিধ্বংসী আগুন, ক্ষতির পরিমান লক্ষাধিক টাকা

মহিলা জানান, হোটেলে পৌঁছে শান্তনু তাঁকে ধর্ষণ করেন। এরপর কাউকে না জানালে প্রাণনাশের হুমকি দেয়। এরপর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় শান্তনু। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁর মেডিকেল করায় ও এবং মামলা নথিভুক্ত করার পর কাউন্সেলিং করে শান্তনুর খোঁজ শুরু করেছে। এখন পুলিশ একটি দল গঠন করেছে যারা শান্তনুর খোঁজে খড়্গপুরে অভিযান চালাবে।

মহিলাটি বলেছিলেন যে তিনি শান্তনুর সাথে পড়াশোনা করতেন তবে বিশেষ বন্ধুত্ব ছিল না। ফেসবুকে একে অপরের সাথে 25 বছরের বন্ধুত্বের পরে, কিছু সময়ের জন্য দুজনের মধ্যে কথাবার্তা হয়েছিল তবে তা কেবল বন্ধুত্বের মধ্যে সীমাবদ্ধ ছিল। শান্তনু তাকে ধর্ষণ করবে তা সে কখনই ভাবতে পারেনি।

হিলা জানিয়েছেন যে তাঁর দিল্লি আসার সময়সূচী আগেই ঠিক করা ছিল এবং তিনি কোনও কাজে দিল্লি আসছেন। এ কথা শান্তনুকে জানালে তিনিও দিল্লি আসার কথা বলেন এবং দেখা করার সময়ও ঠিক করেন। এর পর শান্তনু তার সঙ্গে দেখা করলেও তার পরেও অভিযুক্তদের ঘটনার কোনো পরিকল্পনা ছিল বলে তার মনে হয়নি।

https://www.facebook.com/lorai24

New delhi News

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: