ভারতীয় টি-২০ দলে নতুন মুখ,লক্ষ্য টি-২০ বিশ্বকাপ

 

New India T-20 team

মুম্বাইঃ আইপিএলের সুবাদে ভারতীয় দলে এ বার নতুন মুখ।ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে ভারতীয় দলে জায়গা পেলেন উইকেটকিপার-ব্যাটসম্যান ইশান কিষান, সূর্যকুমার যাদব এবং অলরাউন্ডার রাহুল তেওয়াটিয়া। ১২ মার্চ থেকে আহমেদাবাদে শুরু হতে চলেছে ভারত-ইংল্যান্ড টি-২০ সিরিজ।

 

ভারতীয় দলে এতদিন জায়গা পাননি সূর্যকুমার যাদব। এ বার তাঁর স্বপ্ন সত্যি হতে চলেছে। জাতীয় দলে ডাক পেয়ে আনন্দিত সূর্যকুমার বলেছেন যে , “আমি নির্বাক হয়ে গেছি। আমি কী বলব বুঝতে পারছি না। আমার কঠোর পরিশ্রমের ফল এ বার পেলাম। এই দিনটার জন্য আমি দীর্ঘদিন অপেক্ষা করেছিলাম। আমি ভীষণ আগ্রহের সঙ্গে অপেক্ষা করছি নীল জার্সি পরে মাঠে নামার জন্য।”

 

অন্যদিকে হরিয়ানার ছেলে রাহুল তেওয়াটিয়ারও স্বপ্ন পূরণ হয়েছে৷ তিনি ডাক পেয়েছেন ভারতীয় দলে।আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে নজর কেড়েছিলেন অলরাউন্ডার রাহুল। যার জন্যেই ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি২০ দলে সুযোগ পেলেন তিনি।

 

গত আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ঝোড়ো ব্যাটিং করে হইচই ফেলে দিয়েছিলেন উইকেটকিপার-ব্যাটসম্যান ইশান কিষান। বিজয় হাজারে ট্রফিতে মধ্যপ্রদেশের বিরুদ্ধে ৯৪ বলে ১৭৩ রানের অসাধারণ ইনিংস খেলে নজর কেড়েছেন ইশান। ফলে তিনিও ডাক পেয়েছেন ভারতীয় দলে।

 

ভারতীয় ক্রিকেট বোর্ড টি-২০ বিশ্বকাপকে মাথায় রেখেই ভারতীয় দলে সুযোগ দিল তিন নতুন মুখকে। এছাড়াও টি-২০ দলে ফিরলেন ঋষভ পন্থ, বরুণ চক্রবর্তী, টি নটরাজন, অক্সর প্যাটেল এবং ভুবনেশ্বর কুমার।

 

ভারতের টি-২০ স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, শিখর ধওয়ান, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্ত (উইকেটকিপার), ইশান কিষান (উইকেটকিপার), যুজবেন্দ্র চহাল, বরুণ চক্রবর্তী, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, রাহুল তেওয়াটিয়া, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নভদীপ সাইনি ও শার্দুল ঠাকুর।

New India T-20 team

.

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান