রাহুলকে কোনও মেয়ে বিয়ে করতে চায় না, কটাক্ষ বিজেপি সাংসদের

0
2

ভোপাল – মধ্যপ্রদেশের বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর ফের কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে আক্রমণ করলেন। অত্যন্ত কুরুচিকর ভাষায় তিনি কটাক্ষ করে বলেন, ‘রাহুলকে কোনও মেয়ে বিয়ে করতে চায় না’। সাংসদের এই মন্তব্যে দেশজুড়ে নিন্দার ঝড় উঠেছে।

মধ্যপ্রদেশের এই বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর ভোপালে একটি জনসভায় যথারীতি কংগ্রেসের বিরুদ্ধে তোপ দগতে শুরু করেন।কংগ্রেসকে আক্রমণ করতে গিয়ে রাহুল ও সোনিয়া গান্ধীর বিরুদ্ধে অত্যন্ত অশালীন ভাষা প্রয়োগ করেন তিনি।

রাহুলের বিষয়ে প্রজ্ঞা বলেন, “একবার কলেজ ছাত্রীদের প্রশ্ন করা হয়, তাঁরা কি এমন কাউকে বিয়ে করবেন? এটা শুনে মেয়েরা ওঁকে নিয়ে হাসাহাসি শুরু করে দিলেন। কোনও মেয়ে ওঁকে বিয়ে করতে চায় না। ওঁর কথা শুনলে বচ্চারাও হাসে। এমন মানুষও প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছে। ইটালি থেকে নিজের সন্তানকে প্রধানমন্ত্রী বানানোর স্বপ্ন দেখছে ওঁর মা। সবাই প্রধানমন্ত্রী হতে চাইছেন৷ কিন্তু তাঁদের সেই যোগ্যতা থাকতে হবে৷ কৃষক ও সেনাবাহিনীর নিজস্ব ভূমিকা রয়েছে৷ কিন্তু কিছু দু’মুখো মানুষ বলছেন, সেনাবাহিনীর কোনও প্রয়োজনই নেই৷ যাঁর কোনও জ্ঞান নেই, সংস্কৃতি নেই, এমন একজন বিধর্মী এখন এইসব কথা বলছেন৷”

সম্প্রতি রাহুল গান্ধি দেশের অর্থনীতি ও কৃষকদের নিয়ে মন্তব্য করেছিলেন৷ তারই জবাবে এই বক্তব্য প্রজ্ঞার বলে মনে করা হচ্ছে।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান