খুন হল লটারি টিকিট বিক্রেতা

0
98

খুন হল লটারি টিকিট বিক্রেতা

নদিয়া: বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে একটি ক্লাবের মধ্যে খুন করা হল এক লটারির টিকিট বিক্রেতা। ঘটনাটি ঘটেছে চাকদা গ্রাম পঞ্চায়েতের দরাপপুর এলাকায়। বৃহস্পতিবার রাত ১১ টা নাগাদ এই ঘটনা ঘটে। মৃতের নাম অমর দাস, বয়স ৩৩ বছর।

দরাপপুর এলাকারই বাসিন্দা অমর। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে বাইক নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। শ্বশুরবাড়িতে যাওয়ার কথা ছিল তাঁর।

কিন্তু অনেক রাত হয়ে গেলেও তিনি বাড়ি ফেরেন না। ফলে চিন্তিত হয়ে পড়েন তাঁর স্ত্রী লক্ষ্মী দাস। বারবার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন তিনি। কিন্তু ফোন বেজে যায়, ধরে না কেউ।

এরপর প্রতিবেশী এক মহিলা লক্ষ্মী দাসকে খবর দেন যে পাড়ারই ক্লাবের ভিতর রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন অমর। সঙ্গে সঙ্গে সেখালে ছুটে যান লক্ষী। আসে পাশের লোকজনও খবর পেয়ে জড়ো হয়ে যায়। এরপর খবর দেওয়া হয় পুলিশে। চাকদহ থানার পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে। নিহতের মাথায় ৩ টি গুলি করা হয় বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, অনেক দিন ধরে লকডাউন চলার জন্য পাড়ার অনেকে কাজ হারিয়েছেন। বাড়ির কাছে হৃদয় সংঘ ক্লাবে অনেকে এক সঙ্গে জুয়া খেলতেন।

মৃত অমরের স্ত্রী জানান, তাঁর স্বামীও লকডাউন চলায় বেশিরভাগ সময় ক্লাবেই কাটাতেন। তবে জুয়া খেলা নিয়ে বচসার জেরেই এই খুন কী না তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনায় ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান