Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 30 Second

Nora Fatehi

 লড়াই ২৪ :       বলিউডের ডান্স ডিভা নোরা ফতেহির নতুন মিউজিক ভিডিও ‘ডান্স মেরি রানি’ মুক্তি পেতেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে। মাত্র একদিন আগে মুক্তি পেয়েছে গুরু রনধওয়ার সঙ্গে অভিনেত্রীর নতুন মিউজিক ভিডিও।

এই গানের ভিউ ছাড়াল ২০ মিলিয়নেরও বেশি মাত্র একদিনেই। নিজস্ব কায়দায় দর্শককে মাতোয়ারা করলেন অভিনেত্রী। ‘দিলবর’ অভিনেত্রীর ডান্স স্টাইল নেট নাগরিকদের মনে করালো শাকিরার কথা।।বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল গুরু রনধওয়ার সঙ্গে নতুন মিউজিক ভিডিও আনতে চলেছেন নোরা ফতেহি। দুই তারকাকে একসঙ্গে দেখার পর থেকে তাঁদের সম্পর্কের গুঞ্জনও রটে। ক্রমশ জানা যায়, তাঁরা তাঁদের নতুন মিউজিক ভিডিওর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। ‘ডান্স মেরি রানি’ গানে মৎস্যকন্যার রূপে হাজির হলেন নোরা ফতেহি। গানটির সুর দিয়েছেন তনিষ্ক বাগচি।

গানটি গেয়েছেন গুরু রনধওয়া ও জারা এস খান। গানটির শ্যুটিং চলাকালীন এক সাক্ষাৎকারে নোরা ফতেহি জানিয়েছিলেন, এই গানে মৎস্যকন্যার পোশাকে তিনি নড়াচড়া পর্যন্ত করতে পারতেন না। এমনকি তাঁকে স্ট্রেচারে করে নিয়ে আসা হত। যে পোশাক তিনি এই গানের জন্য় পরেছেন, তাতে তাঁর শারীরিক কষ্ট হত। মেকআপ করতেও অনেক সময় লাগত।

এই ‘ডান্স মেরি রানি’ মুক্তি পাওয়ার পর অভিনেত্রীর অনুরাগীরা লাইক এবং কমেন্টে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কোনও অনুরাগী লিখেছেন, ‘নোরা ফতেহির নাচ কখনওই অনুরাগীদের হতাশ করে না।’ আবার কোনও অনুরাগী কমেন্ট করেছেন, ‘নোরা ফতেহি অসাধারণ একজন নৃত্যশিল্পী। তিনি খুবই প্রতিভাবান।’

(ছবি :  টুইটার থেকে সংগৃহীত)

Nora Fatehi

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: