Mon. May 16th, 2022
0 0
Read Time:2 Minute, 8 Second
NTPC results rigged news

 

লড়াই ২৪ ঃ NTPC নিয়োগের ক্ষেত্রে CBT-1 পরীক্ষার ফলাফল ১৪ এবং ১৫ জানুয়ারি রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড দ্বারা প্রকাশিত হয়েছিল। এই ফলাফলের ভিত্তিতে প্রার্থীদের CBT-2 অর্থাৎ দ্বিতীয় ধাপের পরীক্ষার জন্য বাছাই করা হবে। প্রার্থীরা অভিযোগ করেছেন যে, RRB-NTPC ফলাফলে কারচুপি করা হয়েছে।

এই RRB NTPC-পরীক্ষার ফলাফল বেরোনোর পর গত তিন দিন ধরে বিহারের বিভিন্ন শহরে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে। ফলাফলে কারচুপির অভিযোগে রাস্তায় নেমেছেন শিক্ষার্থীরা। এমনকি, উত্তেজিত হয়ে তাঁরা রেলের ক্ষতিও করছেন। এই কারণে অনেক ট্রেন বাতিল করা হলেও কিছু কিছু ট্রেনের রুট পরিবর্তন করতে হয়েছে।

বিহারে গত ৭২ ঘন্টা ধরে, বিভিন্ন জেলায় অগ্নিসংযোগ, ভাঙচুর এবং পাথর নিক্ষেপের মত ঘটনায় রাজেন্দ্র নগর রেল স্টেশন সহ মোট তিনটি থানায় ২০০০ জনেরও বেশি আন্দোলনকারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি, এই ঘটনায় বিহারের জনপ্রিয় শিক্ষক খান স্যারের বিরুদ্ধেও মামলা রুজু করা হয়েছে।

এছাড়াও, এসকে ঝা স্যার, নবীন স্যার, অমরনাথ স্যার, গগন প্রতাপ স্যার, গোপাল ভার্মা স্যার এবং অন্যান্য কোচিং অপারেটরের বিরুদ্ধেও মামলা করা হয়েছে। তাঁদের সকলের বিরুদ্ধে আইপিসির ১৪৭, ১৪৮, ১৪৯, ১৫১, ১৫২, ১৮৬, ১৮৭, ১৮৮, ৩৩০, ৩৩২, ৩৫৩, ৫০৪, ৫০৬ এবং ১২০-বি ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

NTPC results rigged news
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

আপনার মতামত জানান

%d bloggers like this: