মাস্ক পড়তে বলায় বেধড়ক মার মহিলা সহকর্মীকে

0
108

মাস্ক পড়তে বলায় বেধড়ক মার মহিলা সহকর্মীকে

অন্ধ্রপ্রদেশ: পুরুষ সহকর্মীকে মাস্ক পড়তে বলায় বেধড়ক মার খেতে হল মহিলা সহকর্মীকে। নির্মম এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশে। রাজ্যের পর্যটন বিভাগের একটি হোটেলে এক মহিলা কর্মীকে মারধর করেছেন তাঁরই পুরুষ সহকর্মী।

সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই ধরা পড়েছে এই কুকীর্তি।

ভিডিওতে দেখা গিয়েছে, এক মহিলাকে চুলের মুঠি ধরে চেয়ার থেকে টেনে মাটিতে ফেলে দিলেন এক ব্যক্তি। তারপর তেড়ে যান একটা লোহার রড নিয়ে। আশপাশ থেকে বাকিরা ছুটে আসেন। দু’জন মিলে ওই ব্যক্তিকে আটকাতে যান।

কিন্তু হাত ছাড়িয়ে লোহার রড দিয়ে মহিলাকে মারতে শুরু করেন ওই ব্যক্তি। শেষ পর্যন্ত একজন ওনার হাত থেকে লোহার রড কেড়ে নেন। আর একজন মহিলার থেকে টেনে সরিয়ে আনেন ওই ব্যক্তিকে।

অফিসের মহিলা কর্মীকে মারধরে বিরতি দিলেও কথা শোনাতে বাদ দেননি তিনি। সিসিটিভি ফুটেজে অবশ্য শব্দ শোনা যায়নি।

কিন্তু অভিযুক্তের হাবভাব আচার-আচরণ, শরীরী ভাষাই বলে দিচ্ছিল কোনও কারণে বেজায় ক্ষেপে আছেন তিনি। বারবার তেড়ে যাচ্ছিলেন মহিলার দিকে। শেষে ঘর থেকে বেরিয়ে যেতে দেখা যায় তাঁকে।

গোটা ঘটনায় স্বভাবতই হতবাক হন অফিসে উপস্থিত সকলে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, এক মহিলা ঝামেলা শুরু হওয়ার পরই ঘর ছেড়ে বেরিয়ে যান।

আর একজন হতভম্ব হয়ে দূরে দাঁড়িয়েছিলেন। চিৎকার চেঁচামেচি শুনে বাইরে থেকে ঘরে আসেন দু’জন। তাঁরাই অভিযুক্তকে থামাতে এগিয়ে যান।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম ভাস্কর। ওই হোটেলের ডেপুটি ম্যানেজারের পদে বহাল ছিলেন তিনি। তাকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার।

আক্রান্ত মহিলা থানায় অভিযোগ করেন অভিযুক্ত সি. ভাস্করের বিরুদ্ধে। মহিলার অভিযোগ ও বয়ানের ভিত্তিতে অভিযুক্তকে মঙ্গলবার গ্রেফতার করেছে অন্ধ্রপ্রদেশ পুলিশ, এমনকি তাঁকে সাসপেন্ডও করা হয়েছে বলে জানা যাচ্ছে।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান