দিল্লিতে বিরোধী বৈঠকে যোগ তৃণমূলের

0
375

Parliament Meeting

লড়াই ২৪ ডেস্ক: সংসদের রণকৌশল স্থির করতে শুক্রবার ফের কংগ্রেসের নেতৃত্বে বৈঠকে বসলেন বিরোধী দলের সাংসদরা। সংসদের দুই কক্ষে, কীভাবে কেন্দ্র সরকারকে কোণঠাসা করা হবে, সে নিয়ে আলোচনা করতেই হবে এই বৈঠকে। নেতৃত্বে ছিলেন রাজ্যসভার বিরোধী দলনেতা মল্লিকার্জুন খাড়গে। সংসদ অধিবেশন চলাকালীন এই ধরণের বৈঠক নতুন কিছু নয়। তবে এদিন বৈঠকের বিশেষত্ব হল, এদিন বৈঠকে যোগদান করে তৃণমূল।

মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লিতে পা রাখার পর বুধবারও এই একই বৈঠক চলে। তবে সেই দিন এই বৈঠকে প্রতিনিধি হিসাবে ছিল কোনো তৃণমূল নেতা। এদিনের বৈঠকে নেতৃত্বে ছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। লোকসভা ও রাজ্যসভার সংসদীয় দলনেতার এই বৈঠকে বুধবার তৃণমূলের তরফ থেকে কেউ না এলেও। শুক্রবার এই বৈঠকে তৃণমূল প্রতিনিধি হিসাবে যোগ দেন সৌগত রায়।

আরও পড়ুন………..ত্রিপুরায় প্রাক্তন মন্ত্রী সহ তৃণমূলে যোগ ৭ কংগ্রেস নেতা

চলতি বাদল অধিবেশনে বিরোধীদের কাছে কেন্দ্রের বিরোধিতায় সবচেয়ে বড় অস্ত্র পেগাসাস। এবার একে হাতিয়ার করেই কেন্দ্র চাপে রাখতে চায় ১৮ বিরোধী দল। অধিবেশনের বাকি দিনগুলির মতো আজও পেগাসাস ইস্যু নিয়ে বিক্ষোভে নেমে পড়ে বিরোধীরা। মূলতুবি করে দিতে লোকসভা অধিবেশন। বিরোধীদের এই আচরণে ক্ষোভপ্রকাশ করেছেন সাংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ যোশী।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান