সারারাত চার্জে বসানো ছিল মোবাইল, বিস্ফোরণে মৃত শিশু সহ ৩

0
85

তামিলনাড়ু: সারারাত ধরে মােবাইল ফোন চার্জে বসিয়ে রেখে ঘুমােতে যাওয়ার মাশুল দিতে হল মা সহ তিন বছরের দুই যমজ সন্তানকে । প্রাথমিক তদন্তের পর তেমনটাই মনে করা হচ্ছে । বিস্ফোরণে মৃত্যু হয়েছে মা এবং দুই সন্তানের ।

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কারুরে । সূত্রের খবর , মােবাইল ফোনের চার্জার থেকেই আগুন ধরে যায় বাড়িতে । আর তার জেরেই অকালেই মৃত্যুর কোলে ঢলে পড়ে তিনটি প্রাণ । ঘটনাস্থলেই প্রাণ যায় মায়ের , আর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় , দুই সন্তানের । পুলিশ সূত্রে জানা যাচ্ছে যে , কারুরের কাছে রায়ানুরে বাড়ি মৃত ২৯ বছরের মুথুলক্ষ্মীর ।

রবিবার রাতে বাড়িতে সােফাতেই ঘুমিয়ে পড়েছিলেন মুথুলক্ষ্মী । আর খুব কাছেই মােবাইল ফোন চার্জে বসানাে ছিল । সােমবার সকালে ৬ টা নাগাদ , পড়শিরা দেখেন মুথুলক্ষ্মীর বাড়ি থেকে আগুন বার হচ্ছে । তারা সঙ্গে সঙ্গেই দমকলে খবর দেন । এরপর দমকল এবং উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নেভান ।

দুই দমকলকর্মী বাড়ির ভেতরে ঢুকে দেখেন যে , মেঝেতে পড়ে আছে মুথুলক্ষ্মীর দেহ আর দুই সন্তান পাশে ঘরের ভিতরে অচৈতন্য অবস্থায় পড়ে আছে । শিশুদুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও , শেষরক্ষা করা সম্ভব হয়নি । পথেই শিশুদুটির মৃত্যু হয় ।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান