বাংলার কৃষক কন্যা রাতারাতি দুনিয়ার ডান্সিং সেনসেশন

0
51

বাংলার কৃষক কন্যা রাতারাতি দুনিয়ার ডান্সিং সেনসেশন

বাগদা: মাত্র ১৫ বছর বয়সেই ‘America’s Got Talent’-এর সিজন ১৫য় জায়গা করে নিয়ে সারা বিশ্বকে তাক লাগিয়ে দিল পশ্চিমবঙ্গের মেয়ে সোনালি মজুমদার। উত্তর ২৪ পরগনার বাগদার কৃষকের মেয়ে যেন কয়েক ঘণ্টার মধ্যেই দেশবাসীর মনের কোণে জায়গা করে নিয়েছে।

বিশ্বের সবথেকে বড় রিয়্যালিটি শো’য়ের মঞ্চে ভারতবর্ষকে প্রতিনিধিত্ব করে একরাশ আনন্দ আর আবেগের সুরে বাংলার মেয়ে ছোট্ট সোনালি বলল, “এটা সত্যি করেই একটা বিরাট অভিজ্ঞতা। ভারতকে বিশ্বমঞ্চে প্রতিনিধিত্ব করা সত্যিই গর্বের।”

ছোট থেকেই নাচ এবং জিমন্যাস্টিকের প্রতি তার ঝোঁক। বিশেষ করে সালসা সোনালির খুবই প্রিয়। ছোট্ট মেয়েটি তার ডান্সিং পার্টনার সুমন্ত মারোজু-র সঙ্গে চমৎকার সালসা নেচে, ‘America’s Got Talent’-এর বিচারকদের অর্থাৎ হোয়ই ম্যান্ডেল, হেইদি ক্লাম, সোফিয়া ভরগারা এবং সামন কোওয়েলদের একপ্রকার তাক লাগিয়ে দিলেন।

সুমন্ত ও সোনালির ‘BAD’ সালসা দেখা মাত্রই পরবর্তী রাউন্ডের জন্য বিচারকদের ‘হ্যাঁ’ বলতে এক সেকেন্ডও ভাবতে হয়নি।সম্প্রতি টিভি-তে দেখানো হয়, সুমন্ত এবং সোনালির তাক লাগানো সেই পারফরম্যান্স। যে পারফরম্যান্স দেখে চক্ষু রীতিমতো চড়কগাছ গয়ে গিয়েছিল ‘AGT’-র বিচারকদের।

তবে ‘খারাপ সালসা’ ভাবলে কিন্তু ভুল হবে। আসলে সোনালি-সুমন্তরা যেখানে তাঁদের এই সালসা শিখেছেন, সেই অ্যাকাডেমির নাম ‘BAD’ অর্থাৎ Bivash Academy Of Dance।

এত খারাপের মাঝেও পশ্চিমবঙ্গের মেয়ের এই বিশ্বসেরা পারফরম্যান্স সত্যিই গর্বের। পাশাপাশি মন ভালো করার ও।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান