ফের সীমান্তে গুলি ছুঁড়ল পাকিস্তান, শহিদ ভারতীয় জওয়ান

0
84

শ্রীনগর: গত সপ্তাহ দুয়েক ধরে সীমান্তে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হচ্ছে সেনা। এর মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে গুলি চালিয়েছে পাক সেনা। বৃহস্পতিবারেও সেই একই ঘটনা। পাক সেনার গুলিতে শহিদ হলেন এক ভারতীয় সেনা।

এদিকে জানা গিয়েছে, বুধবার রাতে পাকিস্তান কাশ্মীরের একাধিক জায়গায় সংঘর্ষবিরতি লঙ্ঘন করেছে। মাঞ্জাকোট সেক্টরে রাত ১০টা ২০ নাগাদ, কেরি সেক্টরে রাত ১০টা ৪০ নাগাদ, বালাকোট সেক্টরে রাত ১০ টা ৩০ মিনিট নাগাদ, ক্যারোল মইত্রান সেক্টরে রাত ১০টা ৫০ নাগাদ সংঘর্ষবিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান।

এ দিকে, বৃহস্পতিবার ভোর থেকে কাশ্মীরের বডগাম জেলার পাঠানপোরায় এনকাউন্টার শুরু হয়েছে। নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের তীব্র গুলির লড়াই চলছে। এক সপ্তাহের মধ্যে এটি চতুর্থ এনকাউন্টার। এর আগের তিনটি এনকাউন্টারে ১৪ জঙ্গি খতম হয়েছে।

এখনও পর্যন্ত এই বছরে কাশ্মীরে ১০০ জন জঙ্গির নিধনের খবর এসেছে। এদিন সেনার তরফে বড়সড় হামলা চালানো হয়েছে কাশ্মীরের বিভিন্ন জায়গায়। সেনার তরফে জানানো হয়েছে যে ৫ জনকে নিকেশ করা হয়েছে তারা কোথাও অপহরণ , কোথাও পুলিশকে হত্যা ও কোথাও সাধারণ মানুষকে খুনের দায়ে দুষ্ট ছিল।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান