চারদিন বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুল

0
357

Park Street flyover

লড়াই ২৪ : পার্ক স্ট্রিট উড়ালপুল চলতি সপ্তাহেই বন্ধ হতে চলেছে। কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, ওই উড়ালপুল স্বাস্থ্য পরীক্ষার জন্যই বন্ধ রাখা হবে।

তবে, জওহরলাল নেহেরু রোড খোলা থাকবে। কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, ৩ ডিসেম্বর রাত ১০ টা থেকে শুরু হবে স্বাস্থ্য পরীক্ষা। সেই সময় থেকে বন্ধ থাকবে উড়ালপুল।

যান চলাচলে নিষেধাজ্ঞা জারি থাকবে ৬ তারিখ অর্থাৎ সোমবার সকাল পর্যন্ত।চারদিন ব্যস্ত উড়ালপুল বন্ধ থাকার খবরে স্বাভাবিকভাবেই চিন্তায় শহরবাসী। তবে তিলোত্তমাবাসীর যাতে সমস্যা না হয় সেদিকে নজর রেখেছে কলকাতা পুলিশ।

জওহরলাল নেহেরু রোড ধরেই উত্তর-দক্ষিণে যাতায়াত করা যাবে। অর্থাৎ সমস্ত গাড়িই চলবে ফ্লাইওভারের নিচের রাস্তা দিয়ে। জানা গিয়েছে, ধর্মতলার দিকে যাওয়ার সময়ে যাবতীয় গাড়ি ঘুরিয়ে দেওয়া হবে জওহরলাল নেহেরু রোডের দিকে। এক্সাইডের দিকে যাওয়া গাড়িগুলিকে ডাফরিন ও মেয়ো রোড থেকে ঘুরিয়ে দেওয়া হবে।

তবে, শহরের উড়ালপুলগুলির স্বাস্থ্য পরীক্ষা নিয়মিত করা হয় মাঝেরহাট ব্রিজ দুর্ঘটনার পর থেকেই। পার্ক স্ট্রিট উড়ালপুলের পাশাপাশি ধাপে ধাপে লক গেট উড়ালপুল, গড়িয়াহাট উড়ালপুল, এ জে সি বোস রোড উড়ালপুল, চিৎপুর উড়ালপুল এবং নাগেরবাজার উড়ালপুলেরও স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা চালানো হবে বলে জানানো হয়েছে।

Park Street flyover

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান