ফ্লাইট অ্যাটেন্ডেন্টদের শ্লীলতাহানি, টেপ দিয়ে বেঁধে রাখা হল যাত্রীকে

0
507

Frontier Airlines

লড়াই ২৪ ডেস্ক: ফিলাডেলফিয়া থেকে মায়ামি যাচ্ছিল ফ্রন্টিয়ার এয়ারলাইন্সের বিমান। তারই হটাৎই বেগড়বাঁই শুরু করলো এক যাত্রী। বিনা কারণেই উড়ানের তিনজন ফ্লাইট অ্যাটেন্ডেন্ট উপর মারধর ও শ্লীলতাহানি করতে শুরু করে। এরপরেই এগিয়ে আসেন এক ক্রু সদস্য। সবাই মিলে চেপে ধরে তাঁকে টেপের সাহায্যে বাঁধা হয় সিটে। এভাবেই বাকি উড়ান যায় যুবক।

ঘটনার ভিডিও করেন বেশ কয়েকজন সহযাত্রী। প্রাথমিক তদন্ত অনুযায়ী ওই যুবক মদ্যপ ছিল। ভিডিওতে দেখা যাচ্ছে ক্রমাগত অন্য যাত্রীদের এবং ক্রু-এর সদস্যদের গালিগালাজ করছিল সে। ফ্লাইট অ্যাটেন্ডেন্টদের মধ্যে একজন জলের গ্লাস নিয়ে এগিয়ে এলে  তার প্রতি অভব্য আচরণ করে ওই ব্যাক্তি। অন্যান্য অ্যাটেন্ডেন্টরা যুবক থামাতে এলে তাদের ওপরও চেপে বসে ওই যুবক।

বারংবার নিজেকে ধনী বলে জাহির করছিল সে। এরপরেই তাকে বেঁধে ফেলা হয় সিটে।

আরও পড়ুন………..নিউটাউন পর্ণকান্ডে নয়া মোড়, দমদম থেকে গ্রেফতার পর্ণ ছবির নায়ক

মায়ামি পুলিশ ওই ব্যাক্তিকে গ্রেফতার করে। জানা গিয়েছে ২২ বছর বয়সী ওই ব্যাক্তির নাম ম্যাক্সওয়েল বেরি। তিনি ওহাইওর নরওয়াকের বাসিন্দা। অভিযোগ ও ভিডিও প্রুফের ভিত্তিতে পুলিশ অভিযুক্তের ওপর তিনটি মামলা দায়ের করে।

ফ্রন্টিয়ার এয়ারলাইন্স তরফে জানানো হয়েছে, ঘটনার সম্পূর্ণ তদন্ত হবে। অপরদিকে যে অ্যাটেন্ডেন্টরা পরিস্থিতি সামাল দিতে তাকে সিটে বেঁধে দেন তাদেরকে সাসপেন্ড করে দেয় এয়ারলাইন্স কতৃপক্ষ।

Advertisement
শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান