“প্রত্যেকেই নিজের নিজের সুযোগ পাবে এই মামলায়” পেগাসাস বিতর্কে বার্তা সুপ্রিম কোর্টের

Loading

Pegasus Spyware

লড়াই ২৪ ডেস্ক: সিস্টেমে আস্থা রাখুন, সোশ্যাল মিডিয়ায় সমান্তরাল বিতর্ক থেকে বিরত থাকুন। মঙ্গলবার পেগাসাস মামলাকারীদের এমনটাই পরামর্শ দিল সুপ্রিম কোর্ট। এদিন শুনানিতে প্রধান বিচারপতি এনভি রামান্না-সহ তিন বিচারপতি বেঞ্চ জানান, “কেউ যেন সীমা না ছাড়ায়। প্রত্যেকেই নিজের নিজের সুযোগ পাবে এই মামলায়।”

https://news.google.com/publications/CAAqBwgKMJ-knQswsK61Aw?hl=en-IN&gl=IN&ceid=IN:en

রামান্না আরও জানিয়েছেন, “আমরা আলোচনার বিপক্ষে নই। কিন্তু মামলা বিচারাধীন থাকাকালীন ধৈর্য ধরা উচিত।” আদালত সূত্রে এদিন আরও নির্দেশ দেওয়া হয়েছে, “এই মামলায় যাবতীয় প্রশ্ন যেন  লিখিতভাবে দেওয়া হয় এবং বাইরে এই নিয়ে যেন কোনো প্রকার শোরগোল না হয়।” আপাতত সোমবার পর্যন্ত এই মামলার শুনানিতে মুলতবি জারি করেছে শীর্ষ আদালত। কারণ, সলিসিটর জেনারেল তুষার মেহেতা সরকারের তরফে আরও কিছু সময় চেয়েছে।

আরও পড়ুন…………..গত ৫ মাসে সর্বনিম্ন সংক্রমণ, কমলো মৃত্যুর সংখ্যা

প্রসঙ্গত, এর আগে পেগাসাস ইস্যুতে মিডিয়া রিপোর্ট নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে সুপ্রিম কোর্ট। এডিটর্স গিল্ডের দায়ের করা মামলায় শীর্ষ আদালতের পর্যবেক্ষণ, মিডিয়া রিপোর্ট যদি সত্য হয় তাহলে এটা গুরুত্বর অভিযোগ। এডিটর্স গিল্ডের মামলায় দায়ের করা হয়েছে, বিশেষ এজেন্সি নিয়ে তদন্ত করা হোক। পেগাসাস কেলেঙ্কারির জেরে বিরোধী নেতা-সাংবাদিকদের নিশানা করা হয়েছিল।

Pegasus Spyware

Author

Share Please

Make your comment