আদালতে দায়ের বিরাট কোহলিকে গ্রেফতারির আবেদন মামলা

0
1523

নয়াদিল্লি: দেশের ক্রিকেট ক্যাপ্টেনকে গ্রেপ্তার করার দাবি তুললো চেন্নাই এর এক আইনজীবী। এমনিতেই করোনা ভাইরাস গোটা দেশে ছড়িয়ে পড়ার জন্য গোটা দেশে সমস্ত খেলা বন্ধ স্ত্রী অনুষ্কা শর্মার সাথে বাড়িতেই সময় কাটাচ্ছেন ভারতের অন্যতম জনপ্রিয় ক্রিকেট তারকা তথা ইন্ডিয়ান ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি ।

মাঝে মাঝে ছবি দিচ্ছেন ইন্সটাগ্রামে তো কখনো বাড়িতেই জিম অর্থাৎ শরীর চর্চা করছেন তবে আইপিএল খেলবেন তিনি। কিন্তু কি কারণে এই সময় তার ওপর গ্রেফতারি পরোয়ানার আবেদন করলো এই ব্যক্তি।

তিনি বলছেন জুয়ার বিজ্ঞাপনে দেখা গেছে বিরাট কোহলিকে । এই অনলাইন গেমের মাধ্যমে মানুষ টাকা ইনকাম করছেন আবার কেউ কেউ সর্বসান্ত হয়ে যাচ্ছেন আসলে এটা একটা জুয়ার খেলা । এই বিজ্ঞাপন দিচ্ছেন তিনি এটা অসৎ কাজ , এতে করে ওই যুবসমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। তাঁর বক্তব্য, বিরাট কোহলি সবার অনুপ্রেরণা তিনি যদি এমন বিজ্ঞাপন প্রচার করেন তাহলে তো তা যুবসমাজ ব্যবহার করবেই ।

ওই আইনজীবী সরকারের কাছে আবেদন জানিয়েছে ওই জুয়ার অ্যাপ গুলো যেনো বন্ধ করে দেওয়া হয় এবং তিনি বিরাট কোহলিকে গ্রেফতার করার দাবি জানিয়ে আদালতে মামলা করেছেন। ওই মামলার শুনানি আগামী মঙ্গলবার।

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান