পুলিশকে হুমকির ঘটনায় মামলা দায়ের হল বিরোধী দলনেতা শুভেন্দুর বিরুদ্ধে

0
291

Suvendu Adhikari

লড়াই ২৪ ডেস্ক: গতকাল পূর্ব মেদিনীপুরের তমলুকে দাঁড়িয়ে নজিরবিহীন ভাবে পুলিশকে আক্রমণ করতে দেখা গিয়েছিল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। এবার সেই আক্রমণের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করলো তমলুক পুলিশ। একাধিক ধারায় তার বিরুদ্ধে দায়ের করা হয়েছে মামলা।

সোমবার শুভেন্দু অধিকারী প্রকাশ্যে বলেছিলেন, তৃণমূলের কথা শুনলে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারকে বদলি করা হতে পারে কাশ্মীরে।

এদিন শুভেন্দু অধিকারী দাবি করে, ভুল মামলায় বিজেপি কর্মীদের ফাঁসানো হয়েছে। এরপর তিনি পূর্ব মেদিনীপুর পুলিশের উদ্দেশ্যে বলেন, “তৃণমূলের কথা শুনবেন না। তৃণমূল কংগ্রেসের কথা শুনতে গিয়ে রাজীব কুমারের মতো অনেক পুলিশ অফিসারদের বিপদে পড়তে হয়েছে। আলাপন বন্দ্যোপাধ্যায়দের বিপদে পড়তে হয়েছে এই সরকারের কথা শুনতে গিয়ে। আপনাদের চাকরি ওরা দেয়নি। তাই চাকরিকে রক্ষা করে মানুষের কাছে যাতে সম্মানের সঙ্গে কাজ করতে পারেন, সেটা করুন।” শুভেন্দু অধিকারীর অভিযোগ পুলিশ শাসক দলের হয়ে কাজ করছে।

আরও পড়ুন………সংক্রমণ এবার নিম্নগামী, বেড়েছে সুস্থতার হার

অপরদিকে মঙ্গলবার করোনাকালে সরকারি নিয়মকে অবজ্ঞা করে জমায়েত, পুলিশের ফোনে আড়িপাতা, পুলিশকে হুমকি দেওয়া, ষড়যন্ত্র সহ শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করে পুলিশ।

 

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান