“ট্যুইট আর ক্যান্ডেল মার্চ করে বিজেপিকে হারানো সম্ভব নয়” কংগ্রেসকে আক্রমণ প্রশান্ত কিশোরের

0
248

 

Prashant Kishor’s attack on Rahul

লড়াই ২৪ : আরও একবার কংগ্রেসকে আক্রমণ করলেন ভোট কুশলী প্রশান্ত কিশোর। প্রশান্ত কিশোর বলেন, কংগ্রেসে কোনও গণতন্ত্র নেই। উনি এও বলেন যে, যদি দলকে বাঁচাতে হয়, তাহলে গান্ধী পরিবারের বাইরে কোনও নেতাকে গণতান্ত্রিক ভাবে দলের সভাপতি বাছা হোক।

প্রশান্ত কিশোর বলেন, দেশের সবথেকে পুরনো পার্টি কংগ্রেস ছাড়া বিজেপি বিরোধী মোর্চা গড়া অসম্ভব।একটি বেসরকারি চ্যানেলে সাক্ষাৎকার দেওয়ার সময় প্রশান্ত কিশোর কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীকে আক্রমণ করে বলেন, “ট্যুইট আর ক্যান্ডেল মার্চ করে বিজেপিকে হারানো সম্ভব নয়। বিজেপি অনেক শক্তিশালী হয়ে গিয়েছে। নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন বিজেপিকে হারাতে শক্তিশালী রণনীতি তৈরি করতে হবে।”

তিনি আরও বলেন, ১৯৮৪ সালের পর কংগ্রেস একার ক্ষমতায় কোনও লোকসভা নির্বাচনে জয় হাসিল করতে পারেনি। বিগত ১০ বছরে কংগ্রেস ৯০ শতাংশ নির্বাচনে হারের মুখ দেখেছে। কংগ্রেস নেতৃত্বকে এই হারের দায় স্বীকার করতে হবে।

প্রশান্ত কিশোর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রশংসা করে বলেন, উনি সবার কথা শোনেন। আর এটাই ওনার সবথেকে বড় শক্তি। উনি জানেন, মানুষ কী চায়। প্রশান্ত কিশোর এও জানান, আগামী কয়েক দশক পর্যন্ত বিজেপিকে নিয়েই রাষ্ট্রীয় রাজনীতি চলবে।

 

Prashant Kishor’s attack on Rahul

শেয়ার করে ভারতীয় হওয়ার গর্ব করুন

আপনার মতামত জানান